scorecardresearch

‘জিও জামাই’- ছবিতে ফের রম কমে হিরণ

জানুয়ারীতেই মুক্তি পাচ্ছে তাঁর নতুন ছবি ‘জিও জামাই’। পরিচালক নেহাল দত্তর পরিচালনায় ছবির পোস্ট প্রোডাকশনও ইতিমধ্যেই সারা। ঈশাণী ঘোষকে দেখা যাবে হিরণের বিপরীতে।

hiran
ছবির একটি দৃশ্যে হিরণ-রজতাভ।

আরও একবার রম কম এবং আরও একবার জামাইয়ের চরিত্রে হিরণ। ঠিকই বুঝছেন অভিনেতা হিরণের কথাই বলছি। জানুয়ারীতেই মুক্তি পাচ্ছে তাঁর নতুন ছবি ‘জিও জামাই’। পরিচালক নেহাল দত্তর পরিচালনায় ছবির পোস্ট প্রোডাকশনও ইতিমধ্যেই সারা। ঈশাণী ঘোষকে দেখা যাবে হিরণের বিপরীতে।

মা-বাবার ডিভোর্স হওয়ায় ছোটবেলাটা সাধারণ বাচ্চাদের মতো কাটেনি ছবির মুখ্য চরিত্র আদিত্য রায়, ওরফে আদি। বড় হয়ে যদিও বা একটি অফিসে কাজ পায় কিন্তু পরবর্তীতে দেখে অফিসে সে একাই পুরুষ কর্মী। বাকিরা সবাই মহিলা। তাদের মধ্যেই আদিত্যর আলাপ হয় দিয়ার সঙ্গে, সেও একই অফিসে কাজ করে। আলাপ থেকে প্রণয়ের পথে হাঁটতে খুব একটা সময় লাগেনি।

ছবির শুটিংয়ের পর সেলফি।

আরও পড়ুন, ‘সাঁঝবাতি’ চেনা গণ্ডির বাইরে সম্পর্কের সংজ্ঞা

হাসি খুশি মেয়ে দিয়া। আদি তাকে দেখে আর পাঁচটা সাধারণ মেয়ের মতোই ভেবেছিল। কিন্তু দিয়ার এই জীবনধারণের নেপথ্য কাহিনি লুকিয়েছিল সে। আদি পরবর্তীতে কী জানতে পারে? কীভাবেই বা জানতে পারে সত্যিটা? এরই মধ্যে আদির কাকা পৌঁছে যায় সেখানে। পরিস্থিতি ভয়ানক। প্রেম কোন পথে এগোবে? সবমিলিয়ে হাস্যকর পরিস্থিতির তৈরি হবে, এমনই এক চিত্রনাট্যে হাঁটবে ‘জিও জামাই’।

ছবিতে হিরণ-ঈশাণী ছাড়াও দেখা যাবে রজতাভ দত্ত, বিশ্বজিৎ চক্রবর্তী, তুলিকা বসু, ঈশানি ঘোষ,সুমিত গঙ্গোপাধ্যায়, মৌমিতা চট্টোপাধ্যায়ের মতো অভিনেতাদের। জ্যোতি প্রোডাকশনের জয়দেব মন্ডল ও রূপা বন্দ্যোপাধ্যায়ের প্রযোজনায় তৈরি হয়েছে এই ছবি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Jio jamai hiraans new rom com