scorecardresearch

বড় খবর

‘সাঁঝবাতি’ চেনা গণ্ডির বাইরে সম্পর্কের সংজ্ঞা

আক্ষরিক অর্থে বলতে গেলে, প্রকৃতই চেনা ছকের বাইরে ‘সাঁঝবাতি’। অনেকগুলো বাধা গন্ডি ভেঙে বাইরে বেরিয়েছে এই ছবি। ২৫ ডিসেম্বর মুক্তি পাবে ‘সাঁঝবাতি’।

sanjhbati
'সাঁঝবাতি'-র একটি দৃশ্যে দেব-পাওলি।

অভিমানের ছবি, রাগ ভাঙানোর ছবি, নতুন করে অচেনাকে আঁকড়ে ধরার ছবি। আক্ষরিক অর্থে বলতে গেলে, প্রকৃতই চেনা ছকের বাইরে ‘সাঁঝবাতি’। অনেকগুলো বাধা গন্ডি ভেঙে বাইরে বেরিয়েছে এই ছবি। প্রথমবার বড়পর্দায় জুটি বাঁধছেন দেব ও পাওলি দাম। প্রথমবার সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে একফ্রেমে দেব।

প্রথমবার, উইন্ডোজের ব্যানারের বাইরে নিজের প্রযোজনা সংস্থার নামে ছবি প্রযোজনা করতে চলেছেন অতনু রায়চৌধুরী। প্রথমবার, নিজেদের সংস্থার বাইরে ছবি পরিচালনায় রাজি হয়েছেন লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়। ‘মাটি’র পর লীনা ও শৈবালের এটি দ্বিতীয় ছবি। তাঁদের ছবির মেজাজের সঙ্গে দেবকে মেলানোই একটা চমক ছিল, তবে টিজারে হতাশ করলেন না তারা।

আরও পড়ুন, Ghawre Bairey Aaj movie review: সময়োপযোগী একটি গুরুত্বপূর্ণ প্রতিবাদী ছবি

ছবির গল্প এগিয়েছে এক বৃদ্ধ ও তার সবসময়ের সঙ্গীকে কেন্দ্র করে। এই দুই চরিত্রে অভিনয় করেছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ও দেব। অন্যদিকে এক বৃদ্ধা যার সর্বক্ষণের ছায়াসঙ্গী একটি মেয়ে। এই চরিত্র দুটিতে দেখা যাবে লিলি চক্রবর্তী ও পাওলি দামকে। নিজেদের ছেলেমেয়েদের সম্পর্কে ক্ষেদ করতেও শোনা গেল টিজারে। অপরদিকে, পাওলি-দেবের মধ্যে একটা সম্পর্ক গড়ে ওঠে।

সমস্ত সম্পর্কের রয়াসন শেষ পর্যন্ত কোনদিকে নিয়ে যাবে তাদের? সেই কাহিনিই বলবে সাঁঝবাতি-র চিত্রনাট্য। ২৫ ডিসেম্বর মুক্তি পাবে ‘সাঁঝবাতি’।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sanjhbati official teaser dev paoli soumitra chatterjee