যিশু ফের বলিউডে, এবার ‘সড়ক টু’

ছবিতে বলিউডের জনপ্রিয় মুখেদের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন যিশু। শুধু চিত্রনাট্যের মহড়াই নয়, টুইটারে বাবার যিশুকে লেখা মেসেজও শেয়ার করেছেন পূজা ভাট।

jisshu sengpta
সড়ক টু-তে নাম লেখালেন যিশু।
বলিউড আর টলিউড! সমতা বজায় রাখতে বেশ সিদ্ধহস্ত হয়ে গেছেন এই বাঙালি অভিনেতা। এমনকী তাঁর ছবির তালিকায় বেড়েই চলেছে হিন্দি ছবির সংখ্যা। তিনি অভিনেতা যিশু সেনগুপ্ত। এবার তিনি কাজ করতে চলেছেন মহেশ ভাটের সঙ্গে, তাও ‘সড়ক টু’ ছবিতে।

ছবিতে মুকেশ ভাটের সঙ্গে রিহার্সালের ছবি এখন ভাইরাল সোশাল মিডিয়ায়। ছবিতে বলিউডের জনপ্রিয় মুখেদের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন যিশু। শুধু চিত্রনাট্যের মহড়াই নয়, টুইটারে বাবার যিশুকে লেখা মেসেজও শেয়ার করেছেন পূজা ভাট।

‘সড়ক টু’য়ে অভিনয় করবেন আলিয়া ভাট। এছড়াও মুখ্য ভূমিকায় দেখা যাবে দিদি পূজা ভাট ও সঞ্জয় দত্তকে। এই ছবির চিত্রনাট্য লিখছেন সদাশিব আম্রপুরকর। ছবিতে দেখা যাবে মহেশ ভাটের দুই কন্যা ও সঞ্জয় দত্ত ছাড়াও থাকবেন আদিত্য রায় কাপুর। পরিচালনায় অবশ্যই মহেশ ভাট।

আরও পড়ুন, রাজীবের নতুন ছবিতে এলেন দর্শনা

sarak 2
স্ক্রিপ্ট রিডিংয়ের পর যিশু সেনগুপ্ত ও মহেশ ভাট।

সড়কের অংশ হতে পেরে আলিয়া জানিয়েছিলেন, এটা অসাধারণ সুন্দর অনুভূতি। অনেকটা স্বপ্ন সত্যি হওয়ার মতো। এই ছবিটা তাঁর কাছে স্পেশাল কারণ পরিচালকের চেয়ারে আলিয়ার বাবা। হাইওয়ে গার্ল বলেন, আমার বাবা আমায় পরিচালনা করবেন, ”এর থেকে ভাল আর কি হতে পারে। মিডিয়া বারবার আমায় জিজ্ঞেস করত কবে বাবার সঙ্গে কাজ করব! অবশেষে সেটা সত্যি হচ্ছে এবং এটা আমার কাছে ভীষণ স্পেশাল”।

১৯৯১ সালে মুক্তি পেয়েছিল পূজা ভাট ও সঞ্জয় দত্তের ‘সড়ক’। সেই জনপ্রিয় ছবিরই সিক্যুয়েল ‘সড়ক টু’। সম্ভবত ২০২০ সালের মাঝামাঝি মুক্তি পাবে এই

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Jisshu sengupta join sadak 2

Next Story
ভারতীয় রেস্তোরাঁয় রবার্ট ডি নিরো! ট্রিট দিলেন অনুপম খের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com