scorecardresearch

বড় খবর

হায়দরাবাদে হঠাৎ দেখা যিশু-আলিয়ার, একই জিমে ঘাম ঝরাচ্ছেন দু’জন, তারপর?

হায়দরাবাদে কোন ছবির কাজে যিশু?

হায়দরাবাদে হঠাৎ দেখা যিশু-আলিয়ার, একই জিমে ঘাম ঝরাচ্ছেন দু’জন, তারপর?
ওয়ার্কআউটের মাঝেই যিশু-আলিয়ার সেলফি সেশন

মহেশ ভাটের পরিচালনায় ‘সড়ক ২’ (Sadak 2) ছবিতে আলিয়া ভাটের (Alia Bhatt) সঙ্গে অভিনয় করেছিলেন যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। সেই থেকেই দুই অভিনেতার ভাল সম্পর্ক। কিন্তু এবার হায়দরাবাদে হঠাৎ-ই দেখা হয়ে গেল দুই অভিনেতার। তাও আবার জিমে। অর্থাৎ একই জিমে ঘাম ঝরাচ্ছিলেন যিশু ও আলিয়া। আর এতদিন বাদে যখন দেখা, তখন ওয়ার্কআউটের মাঝে সেই মুহূর্তকে তো ফ্রেমবন্দি করে রাখতেই হয়। অতঃপর সেলফি সেশন করলেন দুই অভিনেতা। আর সেই ছবিই নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন যিশু। আর তারপর থেকেই নেটপাড়ায় তুমুল জল্পনা- তাহলে কি ‘সড়ক ২’র পর আবারও একফ্রেমে ধরা দিচ্ছেন তাঁরা?

প্রশ্নের উত্তর যদিও অধরা। কারণ, এরকম কোনও ঘোষণা এখনও পর্যন্ত শোনা যায়নি কোনও তরফেই। তবে আলিয়া ভাট এইমুহূর্তে RRR ছবির শ্যুটিয়ের জন্য হায়দরা বাদে রয়েছেন। বনশালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’র শ্যুট শেষ করে সদ্য বিগ বাজেট এই সিনেমার কাজ শুরু করেছেন অভিনেত্রী। যেখানে কিনা আলিয়াকে দেখা যাবে সীতার ভূমিকায়। আর তাঁর সহ-অভিনেতা রাম চরণ, জুনিয়র এনটিআর-এর মতো দক্ষিণী ছবির তারকারা। নিজামের শহরে পুরোদস্তুর শ্যুটিং চলছে।

[আরও পড়ুন: Bigg Boss সঞ্চালক এবার করণ জোহর, শো ‘বয়কটের ডাক’ সলমনের ভক্তদের]

কিন্তু যিশু সেনগুপ্ত কী করছেন হায়দরাবাদে? তিনিও নতুন এক ছবির শ্যুটিংয়েই ব্যস্ত। সলমন খানের ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’-এর পাশাপাশি এক দক্ষিণী ছবিতে অভিনয় করেছেন। যেখানে যিশু স্ক্রিনস্পেস শেয়ার করছেন দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবীর সঙ্গে। ছবির নাম ‘আচার্য’। এই সিনেমাতেই খলনায়কের ভূমিকায় রয়েছেন তিনি। শরীর তৈরিতে বেজায় মন দিয়েছেন। তাই জিমে ঘাম ঝরানো। আর সেই ছবির কাজেই হায়দরাবাদে যিশু সেনগুপ্ত। নিজামের শহরের এক পাঁচতারা হোটেলের জিমে হঠাৎ-ই দেখা হয়ে গেল দুই অভিনেতার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Jisshu sengupta met alia bhatt at gym session