বড় খবর

যিশুর ওয়ার্কআউট সেলফিতে মজে নেটদুনিয়া

লকডাউনে বিভিন্ন সেলেবদের সঙ্গে ইনস্টা লাইভও করছেন যিশু। তাঁর সোশাল আড্ডায় কখনও আসছেন সৃজিত, কখনও রুদ্রনীল, শ্রীজাত কিংবা সোমকরা। ফ্যানসদের উত্তরও সমান তালে দিচ্ছেন অভিনেতা।

বাড়িতে জিমেও এখন অনেকটা সময় কাটাচ্ছেন টলিউডের হার্টথ্রব।

লকডাউনেও ব্যস্ত যিশু সেনগুপ্ত। অবাক হওয়ারই কথা। দেশজোড়া লকডাউনে টিভি কিংবা সিনেমার শুটিং সবটাই বন্ধ। তবে? যিশু ব্যস্ত বাড়িতেই। কোয়ারেন্টাইনে থাকা অভিনেতা চুটিয়ে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। অবশ্যই এর মাঝে নিজের জন্যও সময় রেখেছেন। বাড়িতে জিমেও এখন অনেকটা সময় কাটাচ্ছেন টলিউডের হার্টথ্রব।

ইনস্টাগ্রামে যিশুর পোস্ট করা সেই সব ছবির লাইক, কমেন্টে এটা স্পষ্ট এত অভিনেতাদের মাঝেও তিনি কেন এখনও জনপ্রিয়তার শীর্ষে। এমনকী লকডাউনে বিভিন্ন সেলেবদের সঙ্গে ইনস্টা লাইভও করছেন যিশু। তাঁর সোশাল আড্ডায় কখনও আসছেন সৃজিত, কখনও রুদ্রনীল, শ্রীজাত কিংবা সোমকরা। ফ্যানসদের উত্তরও সমান তালে দিচ্ছেন অভিনেতা।

 

View this post on Instagram

 

#gymtime #giveyourbest #stayhealthy #stayhome

A post shared by Jisshu U Sengupta (@senguptajisshu) on

 

View this post on Instagram

 

Done for the day… #stayfit #stayhome #staysafe

A post shared by Jisshu U Sengupta (@senguptajisshu) on

আরও পড়ুন, নাচে ১২ বার জুতো বদল করেছেন হৃতিক! লকডাউনে ফাঁস নেপথ্যের কাহিনী

কিছুদিন আগে যিশু ও অঞ্জনা দেবীর মিষ্টি একটি ভিডিও ভাইরাল হয় সোশাল মিডিয়ায়। বাড়ির মধ্যে শাশুড়ির সঙ্গে বসে রয়েছেন যিশু। ব্যাকগ্রাউন্ডে বাজছে সৃজিত মুখোপাধ্যায়ের ‘শাহজাহান রিজেন্সি’ ছবির গান ‘কিচ্ছু চাইনি আমি আজীবন ভালবাসা ছাড়া।’ সেই মুহুর্তের ভিডিওই সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন নীলাঞ্জনা। নিজেই বললেছেন, ”ম্যাজিক্যাল মোমেন্টস???”

 

View this post on Instagram

 

View this post on Instagram

 

#pushingthelimits #stayhealthy #stayhome #staysafe

A post shared by Jisshu U Sengupta (@senguptajisshu) on


করোনাভাইরাসের জেরে গৃহবন্দি জীবন মানসিকভাবে অনেকটাই অস্থির। সেই পরিস্থিতিতে কীভাবে নিজেদের ঘরে থেকেই ব্যস্ত রাখবেন তা শিখিয়ে চলেছেন তারকারা। সোশাল মিডিয়ায় সেই বিষয়গুলি নিয়েও পোস্ট করছেন তারকারা। এমনকী কী করবেন এবং কী করবেন না এই ভাইরাসকে আটকে সে বিষয়ে অনুরাগীদের সাবধান হতে জানিয়েছেন সেলেবরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Jisshu sengupta share his workout photos on instagram jisshu sengupta share his workout photos on instagram

Next Story
ভ্রম নাকি এটাই বাস্তব! পরিস্থিতির সূক্ষ্ম বিচারে শিলাদিত্যর নতুন গল্প
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com