Jisshu Sengupta stars shooting for Brown with Karishma Kapoor: করিশ্মা-হেলেনের সঙ্গে পর্দায় যিশু, শুটিং শুরু নয়া ওয়েব সিরিজের | Indian Express Bangla

করিশ্মা-হেলেনের সঙ্গে পর্দায় যিশু, শুটিং শুরু নয়া ওয়েব সিরিজের

কোন সিরিজে দেখা যাবে? জানুন।

করিশ্মা-হেলেনের সঙ্গে পর্দায় যিশু, শুটিং শুরু নয়া ওয়েব সিরিজের
যিশু সেনগুপ্ত, করিশ্মা কাপুর

টলিউডের ব্যস্ততম অভিনেতা যিশু সেনগুপ্ত। আজ মুম্বই তো কাল কলকাতা-হায়দরাবাদ। ছুটেই চলেছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে যিশু অভিনীত ‘অভিযান’। পরিচালক-অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের ফ্রেমে যুবক বয়সের সৌমিত্রের ভূমিকায় নজর কেড়েছেন যিশু। আর সেই সিনেমা রিলিজের পরই মুম্বইতে উড়ে গেলেন ময়া ওয়েব সিরিজের কাজে। একেবারে তারকা-খচিত কাস্টিং। রয়েছেন করিশ্মা কাপুর, হেলেন, সোনি রাজদানের মতো দক্ষ অভিনেত্রীরা।

শুক্রবার সকালেই ইনস্টাগ্রামে এই সুখবর ভাগ করে নিলেন যিশু। বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে শুটিং। প্রথম দিনের শুট সেরেই নতুন সিরিজের ঘোষণা করলেন। ওয়েব সিরিজের নাম- ‘ব্রাউন’। এই প্রথম ডিজিটাল প্ল্যাটফর্মে পা রাখতে চলেছেন করিশ্মা। আর সেই সিরিজেই যিশুর সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করবেন। ‘ব্রাউন’-এর পরিচালনা করবেন বলিউড পরিচালক অভিনয় রমেশ দেও। ক্যামেরার দায়িত্বে রয়েছেন খ্যাতনামা ডিওপি অমোঘ দেশপাণ্ডে। অভিনেতার শেয়ার করা ক্ল্যাপস্টিকের ছবিতেই দেখা গেল।

[আরও পড়ুন: ‘দশম শ্রেণিতে কত নম্বর পেয়েছেন?’, কপিলের প্রশ্নে ‘গম্ভীর’ অজয় বললেন…]

প্রসঙ্গত, কঙ্গনা রানাউত, বিদ্যা বালন থেকে শুরু করে ইলিনা ডিসুজা, ভূমি পেড়নেকর, রানি মুখোপাধ্যায়, আলিয়া ভাটদের সঙ্গেও স্ক্রিন শেয়ার করেছেন যিশু সেনগুপ্ত। বাংলা সিনেমার পাশাপাশি মুম্বইতেও চুটিয়ে কাজ করছেন। একাধিক দক্ষিণী ছবিতেও অভিনয় করেছেন। আর এবার করিশ্মা কাপুরের সঙ্গে একই সিরিজে অভিনয় করবেন।

তবে উল্লেখ্য, দিন কয়েক আগে যখন করিশ্মা এই সিরিজের কথা ঘোষণা করেছিলেন, তখন যিশুর নাম সেখানে উল্লেখ করেননি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Jisshu sengupta stars shooting for brown with karishma kapoor

Next Story
অমিতাভের নাতনি নব্যার সঙ্গে প্রেম করছেন সিদ্ধান্ত চতুর্বেদী! ইনস্টা-তেই ইঙ্গিত, দেখুন