scorecardresearch

বড় খবর

‘পুষ্পা ২’তে কাজ করছেন না যীশু, ভিত্তিহীন খবর বন্ধ হোক, দাবি অভিনেতার ম্যানেজারের

বাঙালির আশায় জল ঢেলে দিলেন অভিনেতার ম্যানেজার

‘পুষ্পা ২’তে কাজ করছেন না যীশু, ভিত্তিহীন খবর বন্ধ হোক, দাবি অভিনেতার ম্যানেজারের
পুস্পায় যীশু?

‘পুষ্পা ২’ – এ অভিনয় করছেন যীশু সেনগুপ্ত! ভিলেনের চরিত্রে দেখা যেতে চলেছে বাংলার এই জনপ্রিয় তারকাকে? যদিও বা এর আগে অনেক দক্ষিণী ছবিতে তাঁকে দেখা গেছে, যার মধ্যে নানী অভিনীত ‘শ্যাম সিংহ রায়’ অন্যতম। বেশ কিছুদিন ধরেই যীশুর ‘পুষ্পা’ ছবিতে অভিনয় প্রসঙ্গে তুমুল শোরগোল, অভিনেতা নিজে কী জানিয়েছেন?

বাঁকুড়ায় শুটিং হওয়ার কথা ‘পুষ্পা-২’ ছবির। ২০২১ এর ব্লকবাস্টার হিটের তালিকায় আল্লু অর্জুন অভিনীত এই ছবিকে রাখতেই হয়। বিশেষ করে এই চরিত্রের জন্য নানান পুরস্কার পেয়েছেন আল্লু অর্জুন। শুধু তাই নয় কুড়িয়েছেন আপামর ভারতবাসীর ভালবাসা। সেই ছবির পরবর্তী ভাগে খলনায়কের ভূমিকায় যীশু সেনগুপ্ত অভিনয় করছেন? অভিনেতা নিজে এই সম্পর্কে কিছু না জানালেও তাঁর ম্যানেজার সম্পূর্ন বিষয়ে খোলসা করেছেন।

আরও পড়ুন [ ঘুমিয়ে কাদা ভিকি, স্বামীর ঘুম ভাঙাতে ভয়ঙ্কর পন্থা অবলম্বন করলেন ক্যাটরিনা! দেখুন ]

বাংলার মানুষের আশায় জল ঢেলে তিনি জানিয়েছেন, যে ধরনের তথ্য বা কিছু সোশ্যাল মিডিয়ায় ঘুরছে তা সম্পূর্ন ভিত্তিহীন। অভিনেতার ম্যানেজার এক সাক্ষাৎকারে বলেছেন, “আমি আশ্বস্ত করছি পুস্পার দ্বিতীয় ভাগে তিনি অভিনয় করছেন না”। ভিন্ন দক্ষিণী ছবিতে অভিনয় করলেও আল্লু অর্জুনের এই বিগ বাজেট ছবিতে তাঁকে দেখা যাবে না বলেই জানিয়েছেন তিনি।

শুধু তাই নয়, বাঁকুড়ায় আদৌ শুটিং হবে কিনা সেই নিয়েও রয়েছে গভীর সন্দেহ। বাংলার মানুষ যথেষ্ট আনন্দ পেয়েছিলেন এই খবর শুনে, তবে সেটি সম্ভব হবে কিনা তাও অজানা। আগামীতে সামান্থা রুথ প্রভুর ‘শকুন্তলম’ ছবিতে যে যীশুকে দেখা যাবে এই নিয়ে কোনও সন্দেহ নেই। কিছুদিন আগেও SIIMA পুরস্কারে পৌঁছেছিলেন বাংলার অভিনেতা। সেখানেও যে আতিথেয়তা এবং খাতিরদারিতে খামতি হয় নি, সেকথা বলাই যায়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Jissu sengupta in puspa two here is the truth