scorecardresearch

বড় খবর

ঘুমিয়ে কাদা ভিকি, স্বামীর ঘুম ভাঙাতে ভয়ঙ্কর পন্থা অবলম্বন করলেন ক্যাটরিনা! দেখুন

ক্যাটরিনার কাণ্ডকারখানায় কী প্রতিক্রিয়া ভিকির?

ঘুমিয়ে কাদা ভিকি, স্বামীর ঘুম ভাঙাতে ভয়ঙ্কর পন্থা অবলম্বন করলেন ক্যাটরিনা! দেখুন
ভিকি-ক্যাটরিনা

ভোরবেলা ঘুম ভাঙছে এক ভূতের কণ্ঠে, ভাবতেও পারছেন? অকাতরে ঘুমাচ্ছেন আর তখনই কানে আসছে এমন এক আওয়াজ, তার ওপর এই কণ্ঠ যদি ক্যাটরিনার মত হয়, তবে?

অভিনেত্রী এই ঘটনা ঘটিয়েছেন ভিকির সঙ্গে। অকাতরে ঘুমোচ্ছেন ভিকি। ঠিক তখনই ফোনে বেজে উঠল ক্যাটরিনার গলার আওয়াজ। সেই আওয়াজ এতই ভয়ঙ্কর যে ঘুম ভেঙে অবাক চোখে তাকিয়ে থাকলেন ভিকি। অভিনেতা নিজেও যেন হতভম্ব। কী হচ্ছে আসলে? তবে পরবর্তীতে বুঝে নিয়েই হেসে ফেললেন। আড়মোড়া ভাঙতে ভাঙতে আবারও নিজেকে চাদরে ঢেকে ফেললেন ভিকি।

আরও পড়ুন [ জোড়া লাগল রাহুল-প্রিয়াঙ্কার ভাঙা সংসার? মুখ খুললেন অভিনেতা ]

বলাই বাহুল্য, ঘুমের সময় বিরক্ত করছেন ক্যাটরিনা। সে যত যাই হোক, ঘুমকে প্রাধান্য দিতেই হবে। বিছানা ছেড়ে ওঠা তো দূরের বিষয়। আবারও পাড়ি দিলেন স্বপ্নের দেশে। আর সম্পূর্ন বিষয় নিদারুণ উপভোগ করলেন ক্যাটরিনা। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করে লিখলেন, “যখন বউ ঘুম থেকে তোলার জন্য ভালবেসে ডাক দেয়”। তবে ক্যাটরিনার এই মিষ্টি ভিডিও মন ভাল করে দিয়েছে দর্শকদেরও। তারকাদের অনেকেই হেসে উঠলেন তাঁর এহেন কাণ্ডে। আবার কেউ কেউ বললেন, ‘এই ভাবে কেউ ঘুম থেকে জাগায়, হার্ট অ্যাটাক হবে তো’!

প্রসঙ্গত, ‘ভূত পুলিশ’ সিনেমার প্রোমোশনে এখন বেজায় ব্যস্ত ক্যাট। দুই সহ অভিনেতা সিদ্ধান্ত এবং ঈশানের সঙ্গে চুটিয়ে ছবির প্রমোশন করছেন। তবে ভিকির সঙ্গে দিওয়ালি উপলক্ষেও দেদার মজা করেছেন। শহরের নানান পার্টিতে যেমন তাঁকে দেখা গেছে তেমনই পরিবারকেও সঙ্গ দিয়েছেন দুজনে। তবে ভিকি নিজে আদৌ এই ভুতুড়ে কণ্ঠ কতটা উপভোগ করেছেন? নিতান্তই ভয় পেয়েছেন, সেটি তাঁর প্রতিক্রিয়া দেখলেই বোঝা যায়। সোজা বললেন, “বউদের উদ্দেশ্য করে বলছি এসব বাড়িতে ট্রাই করতে যাবেন না”।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Katrina kaif calls vicky kaushal in a dengerous voice in between sleep