scorecardresearch

বড় খবর

KBC’র মঞ্চে ঝরঝর করে কেঁদে ফেললেন জন আব্রাহাম, পিঠে হাত অমিতাভের, দেখুন ভিডিও

কেন বিগ বি’র সামনে কান্নায় ভেঙে পড়লেন জন?

KBC’র মঞ্চে ঝরঝর করে কেঁদে ফেললেন জন আব্রাহাম, পিঠে হাত অমিতাভের, দেখুন ভিডিও
জন আব্রাহান, অমিতাভ বচ্চন

সামনেই বসে ইন্ডাস্ট্রির শাহেনশা। এপারে হট সিটে বসে প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি আড্ডায় মজেছেন জন আব্রাহাম (John Abraham)। কিন্তু হঠাৎ-ই কথোপকথনের মাঝে স্মৃতিচারণায় চলে আসে এক আবেগঘন মুহূর্ত। আর সেই কথা বলতে গিয়েই গলার কাছে দলা পাকিয়ে আসে জন আব্রাহামের। তখনই বিগ বি’র সামনে কান্নায় ভেঙে পড়েন তিনি। জনের মতো একজন ব্যক্তিত্বকে শোয়ের মাঝে এভাবে ঝরঝর করে কাঁদতে দেখে হতবাক হয়ে যান খোদ অমিতাভও। এমন কাণ্ডই ঘটল সম্প্রতি কৌনবনেগা ক্রোড়পতির মঞ্চে।

অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) অতিথি এবার জন আব্রাহাম এবং দিব্যা খোসলা কুমার। তাঁদের আগামী ছবি ‘সত্যমেব জয়তে ২’-এর (Satyameva Jayate 2) প্রচারের জন্যই ‘কৌন বনেগা ক্রোড়পতি’র (KBC 13) আগামী পর্বে সেলেব অতিথি হিসেবে উপস্থিত থাকছেন জন-দিব্যা। ইতিমধ্যেই কেবিসি বেশ জমে উঠেছে। একেকটা পর্বে নতুন চমক উপহার দিচ্ছেন সঞ্চালক অমিতাভ। আর বিগ বি’র শোয়ের অতিথি যখন সিনে ইন্ডাস্ট্রির দুই তারকা- জন আর দিব্যা, তখন সেই পর্ব যে আড্ডা-গল্পে মজে উঠবে, এমনটাই স্বাভাবিক। প্রথমার্ধে দিব্যা অংশগ্রহণ করলেও পরের অংশে জনের পাশের হটসিটে দেখা যায় প্রযোজক নিখিল আডবানীকে।

[আরও পড়ুন: ‘সিঙ্গল মাদার’ হওয়ার শখ! অনাথ বাচ্চা দত্তক নিচ্ছেন স্বরা ভাস্কর]

সঞ্চালক অমিতাভ আর নিখিলের উদ্দেশে বেশ কয়েকটা সিনেমা বিষয়ক প্রশ্নও ছোঁড়েন জন আব্রাহাম। তড়িৎগতিতে উত্তরও দিচ্ছিলেন বিগ বি। অভিনেতা ফাঁস করেন এক অজানা ঘটনাও। ‘ধুম’ সিনেমা মুক্তির পর বাইক নিয়ে একদিন অমিতাভের বাড়িতে গিয়েছিলেন জন। অমিতাভ তাঁকে অভ্যর্থনা জানানোর সময়ই বলে দেন যে, “অভিষেকের সঙ্গে কিন্তু বাইকের বিষয়ে একদম কথা বোলো না। এই বিষয়ে কোনওরকম উৎসাহও জোগাবে না।” জুনিয়র বচ্চন সেখানে উপস্থিত হলে জন তো বিগ বি’র নির্দেশ অনুযায়ী বাইকের কোনওরকম প্রসঙ্গই উত্থাপন করলেন না। কিন্তু অমিতাভ নিজেই নাকি কিছুক্ষণ পরে বলে উঠলেন, “বাহ! তোমার বাইকটা বেশ সুন্দর তো!”

সিনে ইন্ডাস্ট্রির এহেন নানা অজানা কথা, স্মৃতিচারণায় জমে ওঠে সেই বিশেষ পর্ব। আর সেখানেই শিশুর মতো ডুকরে ডুকরে কাঁদতে দেখা গেল জন আব্রাহামকে। প্রকাশ্যে তো এভাবে কোনওদিন ভেঙে পড়েননি জন, তাহলে কেন বিগ বির সামনে কাঁদলেন? সেই প্রশ্নের উত্তর মিলবে কেবিসির আগামী পর্বে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: John abraham bursts into tears on kbc 13 in front of amitabh bachchan