বড় খবর

ডবল ভ্যাকসিন নিয়েও করোনায় আক্রান্ত সস্ত্রীক জন আব্রাহাম! কার ঘাড়ে দায় চাপালেন?

বলিউডে একের পর এক তারকা করোনায় আক্রান্ত। উড়েছে রাতের ঘুম!

John Abraham, John Abraham covid positive, John Abraham's Instagram post, bollywood, জন আব্রাহাম, করোনায় আক্রান্ত জন আব্রাহাম , bengali news today
জন আব্রাহাম

আবারও চোখ রাঙিয়েছে অতিমারী। স্বাভাবিক জনজীবনে আবারও ছন্দপতন। দেশে করোনা (Covid-19) আক্রান্তের সংখ্যা যেমন হু-হু করে বেড়ে চলেছে, পাশাপাশি ওমিক্রনের বাড়বাড়ন্তেও জেরবার একাধিক রাজ্য। স্বাভাবিকভাবেই বিনোদুনিয়াও বিপর্যস্ত। একের পর এক তারকারা করোনায় আক্রান্ত হচ্ছেন। এবার জন আব্রাহাম (John Abraham) ও তাঁর স্ত্রী প্রিয়া রুঞ্চালের (Priya Runchal) কোভিড রিপোর্ট পজিটিভ এল। অভিনেতা সেই খবর প্রকাশ্যে আনতেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল।

ডবল ভ্যাকসিনই নিয়েছিলেন, কিন্তু তাও করোনার হাত থেকে রেহাই পেলেন না জন ও তাঁর স্ত্রী প্রিয়া। সোমবার সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই খবর নিজেই জানিয়েছেন বলিউড অভিনেতা। আপাতত দুজনেই বাড়িতে নিভৃতাবাসী। চিকিৎসকদের পরামর্শ মাফিক যাবতীয় কোভিড বিধি মেনে চলছেন। খুব একটা শারীরিক কষ্ট না থাকলেও কোভিডের মৃদু উপসর্গ রয়েছে।

[আরও পড়ুন: বলিউডে পা রাখছেন আল্লু অর্জুন! বড়সড় আপডেট দিলেন তেলুগু সুপারস্টার]

কিন্তু কীভাবে করোনা আক্রান্ত হলেন জন? সেই প্রেক্ষিতেই অভিনেতা এর দায় চাপালেন জনৈক এক ব্যক্তির ঘাড়ে। যদিও সেই ব্যক্তির নাম প্রকাশ্যে আনেননি বলিউড অভিনেতা। তবে জন আব্রাহামের মন্তব্য, “তিন দিন আগে একজনের সঙ্গে দেখা করেছিলাম। পরে জানতে পারি, তিনি কোভিড আক্রান্ত। তারপরই আমি এবং প্রিয়া করোনায় আক্রান্ত হই। যাতে কেউ আমাদের সংস্পর্শে না আসেন, তাই বর্তমানে নিজেদের বাড়িতে নিভৃতাবাসে রয়েছি দুজনই। আমরা দুজনেই ডবল ভ্যাকসিনেটেড, কিন্তু তারপরও রেহাই মেলেনি। মৃদু উপসর্গ রয়েছে। দয়া করে সুস্থ থাকুন। মাস্ক পরুন।”

প্রসঙ্গত বিগত কয়েক দিন ধরেই তারকাদের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এসে চলেছে। করিনা কাপুর, অমৃতা অরোরার পর অর্জুন কাপুর-সহ তাঁর পরিবারের আরও ৪ সদস্যের কোভিডে আক্রান্ত হওয়ার খবর মিলেছে। যদিও আপাতত করোনাকে জয় করে স্বাভাবিক ছন্দে ফিরেছেন করিনা-অমৃতারা, কিন্তু বলিউডে (Covid cases in Bollywood) একের পর এক তারকার কোভিড আক্রান্ত হওয়ার খবর ঘুম উড়িয়েছে বিনোদুনিয়ার। পিছিয়ে নেই টলিউডও। জিৎ গঙ্গোপাধ্যায়, পার্ণো মিত্র-সহ সৃজিত মুখোপাধ্যায়ের শরীরেও থাবা বসিয়েছে কোভিড।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: John abraham wife priya runchal test positive for covid

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com