বড় খবর

অনলাইনে ফাঁস কঙ্গনার ‘জাজমেন্টাল হ্যায় ক্যায়া’

কুখ্যাত পাইরেসি সাইট তামিলরকার্সের দৌরাত্ম্য থামানো গেল না এবারেও। পাইরেসির থাবা বসল ‘জাজমেন্টাল হ্যায় ক্যায়া’-তেও। ছবিতে কঙ্গনার বিপরীতে দেখা যাবে রাজকুমার রাওকে।

Judgementall Hai Kya
কঙ্গনা রানাওয়াত ও রাজকুমার রাও।

মুক্তির একদিন পরেই অনলাইনে ফাঁস হয়ে গেল কঙ্গনা রানাওয়াতের ছবি ‘জাজমেন্টাল হ্যায় ক্যায়া’। কুখ্যাত পাইরেসি সাইট তামিলরকার্সের দৌরাত্ম্য থামানো গেল না এবারেও। পাইরেসির থাবা বসল ‘জাজমেন্টাল হ্যায় ক্যায়া’-তেও। ছবিতে কঙ্গনার বিপরীতে দেখা যাবে রাজকুমার রাওকে। প্রকাশ কভেলামুদির পরিচালনায় এই ছবির চিত্রনাট্যকার কণিকা ঢিলন।

একতা কাপুর প্রযোজিত ডার্ক কমেডিতে দেখা গেছে জিমি শেরগিল, আময়া দস্তুরকেও। ‘জাজমেন্টাল হ্যায় ক্যায়া’ নিয়ে বিতর্ক কম হয়নি।ছবির প্রচারে সাংবাদিকদের আক্রমণ করে বিপাকে পড়েছিলেন কঙ্গনা। মুম্বইয়ের সাংবাদিকরা কঙ্গনার ছবির কোনরকম প্রচারে রাজি হননি। যদিও বা ছবি মুক্তি পেল তারপরেই এই বিপত্তি।

আরও পড়ুন, ”দম মারো দম” কি আর শোনা যাবে আশা ভোঁসলের কণ্ঠে?

পাইরেসির খপ্পরে পড়া পরিচালক ও নির্মাতাদের কাছে সবসময় বড় আশঙ্কার কারণ। অনলাইনে ছবি দেখতে পাওয়া গেলে, তাঁরাই সবচেয়ে বেশি আর্থিক ক্ষতির সম্মুখীন হন। সম্প্রতি বেআইনিভাবে অনলাইনে ছবি ফাঁস হয়ে যাওয়ার ঘটনা বেড়েছে।

প্রসঙ্গত, পাইরেসি আটকানো অত্যন্ত কঠিন কাজ হওয়ায় আইন থাকা সত্ত্বেও বারংবার এ ঘটনা ঘটছে। ১৯৫৭ সালের কপিরাইট আইন সারা দেশেই প্রযোজ্য। এই আইন অনুযায়ী, কেউ প্রথমবারের জন্য অপরাধী সাব্যস্ত হলে ৬ মাস থেকে তিন বছরের জন্য কারাবাস হতে পারে। জরিমানা হতে পারে ৫০ হাজার টাকা থেকে ২ লক্ষ টাকা পর্যন্ত।

Read the full story in English

Web Title: Judgementall hai kya has been leaked by tamilrockers

Next Story
”দম মারো দম” কি আর শোনা যাবে আশা ভোঁসলের কণ্ঠে?asha-bhosle
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com