হাঙ্গেরিয়ান শিল্পীর পোস্টার নকল, সমালোচনায় ‘জাজমেন্টাল হ্যায় ক্যায়া’

একের পর এক বিতর্কে জড়াচ্ছেন বলিউড কুইন কঙ্কনা রানাওয়াত। এবারে অভিযোগ উঠল তাঁর ছবির পোস্টার নকল করা নিয়ে। যে পোস্টারের দৌলতে এতদিন বাহবা কুড়িয়েছেন ছবির টিম, সেই পোস্টারই বিতর্কের শিকার।

By: Kolkata  Updated: August 1, 2019, 11:41:02 AM

সে এক অদ্ভুত পোস্টার।পোস্টারে দেখা যাচ্ছে আকর্ষণীয় লুকে কঙ্কনা, তাঁর একটা চোখের সঙ্গে মিলিয়ে পাশের চোখের জায়গায় কালো বিড়ালের চোখ। বিড়াল ও কঙ্গনা যে ছবিতে মিলে মিশে একাকার এবার সেই ছবির বিরুদ্ধে নকল করার অভিযোগ তুললেন হাঙ্গেরিয়ান শিল্পী ফ্লোরা বরসি। এমনকি তাঁর শুট করা ছবির সঙ্গে কঙ্গনার পোস্টারের ছবি মিলিয়ে সোশাল মিডিয়ায় পোস্টও করেছেন শিল্পী।

একের পর এক বিতর্কে জড়াচ্ছেন বলিউড কুইন কঙ্কনা রানাওয়াত। এবারে অভিযোগ উঠল তাঁর ছবির পোস্টার নকল করা নিয়ে। যে পোস্টারের দৌলতে এতদিন বাহবা কুড়িয়েছেন ছবির টিম, সেই পোস্টারই বিতর্কের শিকার।

 

আরও পড়ুন, ফাঁস! নোলানের ছবিতে ডিম্পলের লুক ভাইরাল নেটদুনিয়ায়

অফিসিয়াল ফেসবুকে ফ্লোরা লিখেছেন, ”এটা জাজমেন্টাল হ্যায় ক্যায়া নামে একটি বলিউড ছবির পোস্টার। তারা এই পোস্টার তৈরির আগে আমার সঙ্গে যোগাযোগ করারও প্রয়োজন মনে করেনি। বড় সংস্থাগুলি এভাবে ফ্রিলান্সারদের ছবি নকল করছে এটা লজ্জাজনক।”

আরও পড়ুন, ‘শক্তিমান’-এর অভিনেতারা এখন কোথায় জানেন?

টুইটারে রাজকুমার রাওয়ের শেয়ার করা পোস্টার দেখে ফ্লোরা বরসি প্রথমে লিখেছিলেন, ”কাজটা চেনা চেনা মনে হচ্ছে। আরে! এটা তো পুরো আমার কাজের মতো। কেউ দয়া করে বলবেন হচ্ছেটা কী?”

ঘটনায় সরব হয়েছেন নেটিজেনরা। পোস্টার নকল করার নিন্দা করে পাশে দাঁড়িয়েছেন ফ্লোরা বরসির। প্রসঙ্গত, প্রথম থেকেই বিতর্ক রয়েছে এই ছবিকে ঘিরে। নাম পরিবর্তন, কঙ্গনার সাংবাদিকের সংঘাতের মতো ঘটনায় বারবার শিরোনামে নিয়েছে এসেছে ‘জাজমেন্টাল হ্যায় ক্যায়া’।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Judgementall hai kya plagiarism controversy hungarian artist alleged plagiarising her idea in film

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement