নিলামের টেবিলে আলোচনায় মগ্ন আরিয়ান-জাহ্নবী, জুহি বললেন, হুবহু শাহরুখ-জুহি জুটি

IPL নিলামী অনুষ্ঠানে শাহরুখের ছেলের সঙ্গে নিজের মেয়ের ‘জুটি বাঁধলেন’ জুহি চাওলা খোদ।

নিলামের টেবিলে আলোচনায় মগ্ন আরিয়ান-জাহ্নবী, জুহি বললেন, হুবহু শাহরুখ-জুহি জুটি
শাহরুখ খান, জুহি চাওলা, আরিয়ান খান, জাহ্নবী মেহতা

IPL সিজন নিয়ে চর্চা তুঙ্গে। প্রতিবারের মতো কোন প্লেয়ারকে কোন টিম কত কোটিতে কিনলেন, সেই কৌতূহলে উত্তেজনার পারদ চড়ছে। কেকেআর-এর হয়ে নিলামে হাজির শাহরুখ-পুত্র আরিয়ান খান (Aryan Khan)। সঙ্গে টিমের আরেক মালকিন জুহি চাওলার (Juhi Chawla) মেয়ে জাহ্নবী মেহেতাও (Jahnavi Mehta)। বাবা-মায়েদের হয়ে এবার পরবর্তী প্রজন্মই আইপিএলের টিম সাজানোর দায়িত্ব তুলে নিয়েছেন নিজেদের কাঁধে। রীতিমতো ১২ কোটি টাকার ‘ক্র্যাশ কোর্স’ করে নেমেছেন ময়দানে বলিউজের এই স্টার-কিডরা। সমালোচনা যতই হোক, জুহি কিন্তু বেজায় প্রশংসা করেছেন আরিয়ান-জাহ্নবীদের দায়িত্ববোধ দেখে। অতঃপর নিলাম টেবিলে আরিয়ান-জাহ্নবীর আলোচনারত এক ছবি শেয়ার করে নিজের মেয়ের সঙ্গে বন্ধুর ছেলের ‘জুটি’-ই বেঁধে ফেললেন অভিনেত্রী।

শনিবার বেঙ্গালুরুতে আয়োজিত মেগা আইপিএল নিলামী অনুষ্ঠানে (IPL Auction 2022) আরিয়ান খান ও তাঁর বোন সুহানা খানের পাশাপাশি হাজির ছিলেন জাহ্নবী মেহেতাও। তাঁরাই টিমের জন্য যোগ্য প্লেয়ারদের বেছে নিয়েছেন। শ্রেয়স আইয়ারের সঙ্গে কেকেআর-এর ১২.২৫ কোটি টাকার চুক্তি হয়েছে। নিলামে হাজির হওয়ার আগে তাঁর কাছ থেকেই অকশানের আট-ঘাট সব স্ট্র্যাটেজি শিখে নিয়েছেন এই তিন তারকা-সন্তান।

নিলামী টেবিলে যখন চূড়ান্ত সিদ্ধান্তের আগে আলোচনায় মগ্ন আরিয়ান ও জাহ্নবী, সেই মুহূর্তই ক্যামেরাবন্দি হয়ে এখন ভাইরাল নেয়দুনিয়ায়। জুহির নজরে পড়তেই ছবি শেয়ার করে তিনি লিখেছেন- একেবারে যেন শাহরুখ-জুহি জুটি। আরিয়ান-জাহ্নবীর পাশাপাশি অভিনেত্রী নিজের এবং শাহরুখেরও (Shah Rukh Khan) একসঙ্গে একটি ছবি কোলাজ করে দিয়েছেন। সেখানেও কলকাতা নাইট রাইডার্স-এর দুই তারকা মালিকদের আলোচনায় মগ্ন দেখা গেল।

[আরও পড়ুন: এই বয়সে অপরাজিতা-রঞ্জিত মল্লিকের ‘লাভ ম্যারেজ’! হতবাক অঙ্কুশ-ঐন্দ্রিলা]

এদিকে, ২ দিনের মেগা নিলাম অনুষ্ঠান শেষ করে সোমবার সকালেই মুম্বইয়ে ফিরে এসেছেন দুই ভাইবোন আরিয়ান-সুহানা। বিমানবন্দরে তাঁদের দেখেই লেন্সবন্দি করার সুযোগ ছাড়লেন না পাপ্পারাজিরা। আরিয়ান অবশ্য এর আগেও নিলামী অনুষ্ঠানে বাবা শাহরুখের পাশে থেকেছেন। তবে এবার তাঁর সঙ্গী ছিল বোন সুহানা। ও জাহ্নবী মেহেতা।

প্রসঙ্গত, ২০২১ সালের অক্টোবর মাসের গোড়ার দিকে মুম্বই প্রমোদতরীর মাদককাণ্ডে জড়িয়েছিলেন আরিয়ান খান। জিজ্ঞাসাবাদের জন্য জেলেও থাকতে হয়েছিল এক মাস। প্রতি শুক্রবার হাজিরা দিতে হত মুম্বইয়ের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে। সমালোচনা-কটাক্ষের শিকার হয়েছিলেন শাহরুখ নিজেও। তবে সেসব এখন অতীত। মাদককাণ্ডের পর মাস তিনেক গড়াতেই স্বমহিমায় ধরা দিলেন শাহরুখ-পুত্র। কেকেআর (Kolkata Knight Riders) টিমের সোশ্যাল মিডিয়ার তরফেই ভাইরাল হয়েছে আরিয়ান-সুহানার ছবি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Juhi chawla shares aryan jahnavis photo from ipl auction aryan suhana returns to mumbai

Next Story
‘সেভিংস অ্যাকাউন্ট’ খুলতে গেলেই বিপদ! বন্দুকধারী ছবিতে সতর্ক করলেন অঙ্কুশ