কেন বেশি পেট্রোল দিল, প্রশ্ন করতেই অভিনেত্রীকে হেনস্থার অভিযোগ, আটক ১

জুহি সেনগুপ্ত, বাংলা টেলিভিশনে 'ভজ গোবিন্দ' ধারাবাহিক খ্যাত অভিনেত্রীর সঙ্গে অভব্যতার অভিযোগ উঠল কলকাতার ভারত পেট্রোলিয়াম পাম্পের কর্মচারীদের বিরুদ্ধে।

By: Kolkata  Updated: August 26, 2019, 01:34:26 PM

রুবি বাইপাস সংলগ্ন একটি পেট্রোল পাম্পের কর্তৃপক্ষের বিরূদ্ধে হেনস্থার অভিযোগ তুললেন মডেল এবং বাংলা টেলিভিশনের অভিনেত্রী জুহি সেনগুপ্ত। জুহি সেনগুপ্ত, বাংলা টেলিভিশনে ‘ভজ গোবিন্দ’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী। তাঁর সঙ্গেই অভব্যতার অভিযোগ উঠল কলকাতার এক পেট্রোল পাম্প কর্মচারীদের বিরুদ্ধে। এমনকী ইএম বাইপাসে রুবি ক্রসিংয়ের পাশের এই পাম্প তাঁর বাবার সঙ্গেও খারাপ ব্যবহার করেছে। যদিও তারা অভিনেত্রীর অভিযোগ অস্বীকার করেছেন।

জুহির কথায়, পেট্রোল পাম্পের কর্মী তাদের গাড়ির চাবি কেড়ে নেন। এরপরেই গোটা ঘটনাটা ফেসবুক লাইভের মাধ্যমে জানান তিনি। বাবা-মায়ের সঙ্গে হাওড়ার দেউলটিতে ছুটি কাটাতে যাচ্ছিলেন অভিনেত্রী। পথে ওই পেট্রোল পাম্পে তেল নিতে দাঁড়ান তারা। ”আমরা বলি ১৫০০ টাকার তেল দিতে। কিন্তু তারা ৩০০০ টাকার তেল দিয়ে দেন। কিন্ত কেন বেশি তেল দিল সে কথা জিজ্ঞাসা করায় তারা আমাদের সঙ্গে অভব্যতা করতে শুরু করেন। হঠাৎ করে তাদের মধ্যে একজন আমাদের গাড়ির চাবি নিয়ে নেয়”, বলেন অভিনেত্রী।

আরও পড়ুন, সাফল্যের শিখরে কেন ‘কৃষ্ণকলি’? এক নজরে ৩টি বিশেষ কারণ

অভিনেত্রী আরও জানান, তিনি হতভম্ব, চাবি চাইতে গেলে তাঁর বাবা-মাকেও হেনস্থা করে পাম্পের কর্মীরা। ”তারা প্রবীণ নাগরিক। যখন আমি তাদের আটকাতে যাই, আমাকেও ধাক্কা মারে। হাতে চোটও পেয়েছি, কিন্তু সেটা আমার বাবা-মায়ের হেনস্থার থেকে বেশি নয়”, বলে চলেন জুহি।

তারপরেই পুলিশকে ফোন করেন অভিনেত্রী এবং ফেসবুক লাইভ করে বন্ধুদের ঘটনাটি জানান। কসবা থানার পুলিশ অফিসার পেট্রোল পাম্পে পৌঁছন এবং ক্লোজ সার্কিট টেলিভিশনের ফুটেজ দেখেন। পরে কসবা থানায় জেনারেল ডায়েরি করেন জুহি সেনগুপ্ত। কসবা থানার পুলিশ অফিসার বলেন, ”সিসিটিভি ফুটেজ দেখে এবং পাম্পের স্টাফেদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তারপরেই একজনকে আটক করা হয়েছে। এখনও তদন্ত চলছে।” যদিও এখনও পর্যন্ত কোনও অভিযোগ দায়ের করা হয়নি।

আরও পড়ুন, ফের জুটি বাঁধছেন রাহুল-সন্দীপ্তা, সৌজন্যে ‘আয় খুকু আয়’

এদিকে সোশাল মিডিয়ার একাংশের দাবী, অভিনেত্রী তেলের টাকা না মেটানোতেই নাকি বিবাদ। এই বিষয়টিও পরিস্কার করে জুহি জানিয়েছেন, তখনই পেট্রোলের সমস্ত টাকা মিটিয়ে দেওয়া হয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Juhi sengupta has alleged that she and her parents were harassed and heckled by the staff of a petrol pump in kolkata on sunday

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রণক্ষেত্র মুঙ্গের
X