জুনের বিয়ে, কেমন চলছে প্রস্তুতি?

১৪ বছরের সম্পর্ক পরিণতি পেতে চলেছে ৩০ নভেম্বর। মোমিনপুরের ওয়্যারহাউসে বসবে জুনের বিবাহ আসর। জোর কদমে প্রস্তুতি চলছে তার।

By: Kolkata  Updated: November 10, 2019, 03:57:45 PM

আগেই জানা গিয়েছিল বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী জুন মালিয়া। খবরটা জানা মাত্র হইচই পড়ে গিয়েছে ফ্যানেদের মধ্যে। পাত্র সৌরভ চট্টোপাধ্যায়। ১৪ বছরের সম্পর্ক পরিণতি পেতে চলেছে ৩০ নভেম্বর। মোমিনপুরের ওয়্যারহাউসে বসবে জুনের বিবাহ আসর। জোর কদমে প্রস্তুতি চলছে তার।

বিয়েতে দেব-নীলের ডিজাইন করা পোশাকে সাজবেন জুন মালিয়া। ইতিমধ্যেই তৈরি হয়েছে অতিথি তালিকা। খুব হাতে গোনা ইন্ডাস্ট্রির মানুষ থাকবেন বিয়েতে। মূলত, আত্মীয়-পরিজনদের আর্শীবাদ নিয়েই সৌরভের সঙ্গে সাতপাঁকে বাঁধা পড়বেন অভিনেত্রী। ১ ডিসেম্বর রিসেপশন সৌরভ-জুনের।

আরও পড়ুন, ডিসেম্বরেই গাঁটছড়া বাঁধছেন জুন মালিয়া!

ছেলে-মেয়ে দু’জনেই এখন বড় হয়েছে, সুতরাং নিজের জন্য আগের তুলনায় একটু বেশি সময় ব্যয় করতে পারছেন অভিনেত্রী। কোনও দিনই বিয়ের উপর আস্থা হারাননি তিনি, কিন্তু একা বাবা-মায়ের দায়িত্ব পালন করে শিবাঙ্গিনী ও শিবেন্দ্রকে বড় করে তোলাটা প্রথম কর্তব্য ছিল। এখন ছেলে পাইলট, মেয়ে সহকারী পরিচালক হিসাবে কাজ করতে শুরু করেছে। তাই অনেকটাই দায়িত্বমুক্ত জুন।

ছেলে ও মেয়ের সঙ্গে জুন। ফোটো- ফেসবুক

আরও পড়ুন, ‘ভিঞ্চিদা’-র পর ‘পরিণীতা’, রিমেক হতে চলেছে রাজ চক্রবর্তীর ছবি

১৯৯৬ সালে লাঠি ছবির মাধ্যমেই বাংলা সিনেমার জগতে প্রবেশ। তারপর প্রায় দু’দশক অতিক্রান্ত, ছোট ও বড়পর্দায় বহু উল্লেখযোগ্য কাজে দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি মিতিন মাসি, সোয়েটার ছবিতে দেখা গিয়েছে জুনকে। কাজ করেছেন হইচইয়ের ওয়েব সিরিজ ‘ডু নট ডিসটার্ব’-এ। আপাতত কাজ থেকে ছুটি নিয়ে বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত নায়িকা।

* ভ্রম সংশোধন: এই প্রতিবেদনে এর আগে জুন মালিয়ার হবু স্বামীর যে ছবি প্রকাশিত হয়েছিল, তা অন্য ব্যক্তির। অনবধানতাবশত ত্রুটির জন্য আমরা ক্ষমাপ্রার্থী। উক্ত ছবিটি সরিয়ে নেওয়া হল।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

June malia marriage preparation venue mominpur

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement