scorecardresearch

বড় খবর

‘আদুরে’ জুনকে পুজোয় ২টো শাড়ি উপহার মমতার, খুশিতে ডগমগ ঋদ্ধির মা

মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে কী বললেন জুন?

‘আদুরে’ জুনকে পুজোয় ২টো শাড়ি উপহার মমতার, খুশিতে ডগমগ ঋদ্ধির মা
কী উপহার দিলেন দিদি?

এবারের দুর্গাপুজো নিয়ে সাজোসাজো রব চারিদিকে। প্ল্যানিং শুরু করে নিয়েছেন সকলেই। তিলোত্তমা সেজে উঠতেও দেরি নেই। এমনিতেও, পুজো নিয়ে এবছরের উত্তেজনা তুঙ্গে। টলিউডেও সেই উচ্ছ্বাস দেখা যাচ্ছে। আর এইসময়ই উপহার পৌঁছল জুন মালিয়ার কাছে, কে পাঠালেন সেই উপহার?

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পাঠিয়েছেন সেই উপহার। নিজের পছন্দের জুন কে পুজোর উপহার না পাঠালে হয়? আর এটাই এবছরের প্রথম উপহার জুনের। কী দিলেন মুখ্যমন্ত্রী? জুন মালিয়াকে দুটি শাড়ি উপহার দিলেন তিনি। আর সেই আনন্দ সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন জুন। লিখলেন, এইবারের পুজোর প্রথম উপহার, দুগ্গা দুগ্গা। মা আসছেন কৈলাশ থেকে। ধন্যবাদ দিদিকে, আমায় সবসময় এত আপন করে নেওয়ার জন্য।

আরও পড়ুন [ ডেলিভারি বয়-কে চরম অপমান! ‘রান্নাঘর’ কর্ত্রী সুদীপাকে ভয়ঙ্কর ‘সবক’ শেখাল নেটপাড়া ]

দুটি শাড়িই বেজায় সুন্দর। তুঁতে রঙের একটি হ্যান্ডলুম শাড়ি এবং স্লেট – লাল রঙ্গা পাড়ের একটি শাড়ি। রয়েছে একটি পোড়া ইট রঙের কুর্তাও। সেটি সম্ভবত জুনের স্বামীর জন্যই পাঠিয়েছেন তিনি। যথারীতি শারদীয়া উপলক্ষে এই বছরের প্রথম উপহার, বেজায় খুশি জুন। গতবারও এই উপহার পেয়েছিলেন তিনি।

আপাতত, তিনি যথেষ্ট ব্যস্ত গাঁটছড়া সিরিয়ালে। তারসঙ্গে অবশ্যই রাজনীতির ময়দানও সামলাচ্ছেন।   এখন সোশ্যাল মিডিয়ায় অনেকেই জানতে চাইলেন, পুজোয় কোন শাড়িটা পড়ছেন?

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: June malia recived pujo gifts from mamata banerjee