scorecardresearch

ডেলিভারি বয়-কে চরম অপমান! ‘রান্নাঘর’ কর্ত্রী সুদীপাকে ভয়ঙ্কর ‘সবক’ শেখাল নেটপাড়া

সুদীপার ওপর বেজায় চটেছেন সকলে

ডেলিভারি বয়-কে চরম অপমান! ‘রান্নাঘর’ কর্ত্রী সুদীপাকে ভয়ঙ্কর ‘সবক’ শেখাল নেটপাড়া
কী বলছেন সুদীপা?

জি বাংলার রান্নাঘর খ্যাত সুদীপা চট্টোপাধ্যায়ের বেফাঁস মন্তব্য এর আগেও অনেকবার তাকে সোশ্যাল মিডিয়ার কাঠগড়ায় তুলেছিল। ছোটছোট মন্তব্যের জেরে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় এরওর সঙ্গে বাদানুবাদ লেগেই থাকে তাঁর। আর এবারও এমন এক কাণ্ড ঘটিয়েছেন যে, তাঁকে নিয়ে রীতিমতো শোরগোল।

ঘটনা বলছে, swiggy থেকে হয়তো খাবার অর্ডার করেছিলেন অভিনেত্রী। এবং সেই ডেলিভারি বয় তাকে ফোন করে এটুকু জানতে চান, যে লোকেশন আসলে কোথায়। সম্পূর্ন ঘটনা নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সুদীপা লেখেন, আমি শুধু জানতে চাই যে সুইগির ডেলিভারি বয়রা ফোন না করে লোকেশনে আসতে পারেন না? আবার ফোন করে এটাও বলে, আপনি গেটটা খুলুন, আমি আসছি। কেন? আমি কি দারোয়ান নাকি যে গেট খুলব? আর এই মন্তব্য নজরে আসতেই রীতিমতো ট্রোলের মুখে সুদীপা। যথারীতি তার এই আচরণ একেবারেই পছন্দ হয়নি নেটিজেনদের।

তাদেরই মধ্যে একজন একেবারেই কথা শোনাতে ছাড়লেন না সুদীপাকে। সোজাসুজি বললেন, “ওরা আপনার বাড়ির দরজায় খাবার পৌঁছে দিলে একটা ন্যূনতম টাকা পায়। খুব জোর বাড়ির কলিং বেলটা বাজাতে পারে, দরজাটা আপনাকেই খুলতে হবে। নিশ্চই আপনার বেডরুমে ঢুকে মুখে থাবড়া মেরে খাবারটা খাইয়ে দিয়ে আসবে না। ওদের হাতে সময় খুব কম জানেন তো! যত ডেলিভারি তত পয়সা পায়। আপনি যেমন খাবার নিয়ে উমম-আমম করেন, যাত্রাপালা করেন সেটা ওরা করতে পারে না”। আর জনৈক ব্যক্তির এই মন্তব্যে খুশি নেটপাড়ার অন্যান্যরা।

[আরও পড়ুন: ডেলিভারি বয়কে অপমান! সুদীপাকে ‘অসভ্য’ বলে চরম কটাক্ষ শ্রীলেখার]

এর আগেও ফুড ডেলিভারি বয়দের নানা ভাবে সমস্যার সম্মুখীন হতে হয়েছে। কখনও তারা সাধারণ মানুষের কাছে মার পর্যন্ত খেয়েছেন আবার অপমান তো লেগেই থাকে। সারাদিন খেটে সামান্য পরিমাণ রোজগারের বিনিময়ে তাদের ঝক্কি কম নেই। কিন্তু সুদীপার মত একজনের এহেন আচরণে রেগে আগুন মানুষজন। কেউ কেউ এমনও বলে বসলেন, ‘উনি ভীষণ অসহ্য, পরিশ্রম করে একজন মানুষ রোজগার করছেন তাকেও এসব কথা বলতে পারেন কী করে’?

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Sudipa chatterjee insulted swiggy food delivery boy in big troll