scorecardresearch

বড় খবর

সামনেই মুক্তি অভিষেকের প্রথম বাংলা সিরিজ

সিরিজের প্রথম সিজন বেশ জনপ্রিয়। এবার সেই সিরিজেরই দ্বিতীয় সিজনে নিজের বাংলা ডেবিউ করছেন অভিনেতা।

সামনেই মুক্তি অভিষেকের প্রথম বাংলা সিরিজ

এ খবর যে সবার অজানা এমনটা নয়। অনেক আগেই বাংলার দর্শক জেনে গিয়েছিল বাংলা সিরিজে দেখা যাবে তাদের পছন্দের অভিনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। রবিবার অভিনেতা নিজেই ঘোষণা করলেন তাঁর পরবর্তী সিরিজের কথা।

কালি, পাওলি দাম, চন্দন রায় সান্যাল, বিদ্যা মালবারে-র সঙ্গে এই সিরিজে দেখা যাবে স্ত্রী ও পাতাল লোক খ্যাত হতোড়া ত্যাগীকে। ২৯ মে থেকে জি ফাইভে মুক্তি পাচ্ছে এই সিরিজের দ্বিতীয় সিজন। প্রসঙ্গত, কালি অভিষেকে বাংলা ডেবিউ সিরিজ। ইনস্টাগ্রামে অভিষেক বন্দ্যোপাধ্যায় সিরিজের একটি স্টিল শেয়ার করেছেন এবং লিখেছেন, ”আমি আসছি। প্রথম বাংলা সিরিজ নিয়ে।”

 

View this post on Instagram

 

Aashchi Aami..My first Bengali Show…#kaali2 #Repost @zee5_bangla (@get_repost) ・・・ ড্রাগ-পাচারকারী জিন লিয়াং-এর মুখোমুখি এবার কালী এই রুদ্ধশ্বাস লড়াই শুরু হতে মাত্র ৫ দিন বাকি। দেখুন #Kaali2, প্রিমিয়ার ২৯শে মে, শুধুমাত্র #ZEE5-এ। . . . @paoli_dam @iamroysanyal @nowitsabhi @vidyamalavade @rahularunodaybanerjee @rohan_ghose @aritsen07 @parambratachattopadhyay @ig_roadshowfilmsofficial #UnleashTheKaaliWithin #Kaali2 #BeCalmBeEntertained #StayHomeStaySafe . . . . #zee5 #zee5originals #zee5bangla #zeebangla #zee5original #zee5premium #zee5show #zee5shows #bengalishow #bengali #bangla #kolkata #bengali

A post shared by abhishek Banerjee (@nowitsabhi) on

আরও পড়ুন, মিঠুনের ছেলের প্রথম ছবির পোস্টার, টুইট করে জানালেন সলমন

সম্প্রতি আমাজন প্রাইমে পাতাল লোক সিরিজে দর্শক হৃদয়কে শিহরিত করেছেন তিনি। বিশাল ত্যাগী ওরফে সিরিয়াল কিলার হাতোড়া ত্যাগী-র চরিত্রে নজর কেড়েছেন। কাস্টিং ডিরেক্টর হিসাবে ইন্ডাস্ট্রিতে পরিচিত অভিষেক পর্দায় জনপ্রিয় হন ‘বালা’, ‘ড্রিমগার্ল, বিশেষত ‘স্ত্রী’ ছবির পর। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে।

শ্রীমন্ত সেনগুপ্তের ‘আবার বছর কুড়ি পরে’ ছবিতে অভিনয় করার কথা রয়েছে অভিষেকের। কিন্তু লকডাউনের জেরে সমস্তটাই পিছিয়ে গিয়েছে। এই দুর্যোগ কাটিয়ে উঠে কাজ শুরু হলে এটাই হতে চলেছে অভিষেকে বাংলা সিনেমার ডেবিউ। খড়গপুরে জন্মে কলকাতায় বেশিদিন থাকেননি অভিষেক, বেড়ে ওঠা দিল্লিতেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kaali abhishek banerjee all set for his bengali digital debut