বড় খবর

দেব-পাওলির ‘কাগজের বাড়ি’ দেখেছেন!

আসলে অভিমান ও ভালবাসার মিশেলে তৈরি হওয়ার সম্পর্কগুলো আগলেই তো ‘সাঁঝবাতি’-র স্নিগ্ধতা। প্রকাশ্যে এল লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের ছবি ‘সাঁঝবাতি’-র নতুন গান ‘কাগজের বাড়ি’।

dev paoli
দেব ও পাওলি। ফোটো- দেবের ইনস্টাগ্রাম সৌজন্যে

‘কাগজের বাড়ি’-র তৈয়ারিতে দেব-পাওলি। আসলে অভিমান ও ভালবাসার মিশেলে তৈরি হওয়ার সম্পর্কগুলো আগলেই তো ‘সাঁঝবাতি’-র স্নিগ্ধতা। এত কথা বলছি তার কারণ প্রকাশ্যে এল লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের ছবি ‘সাঁঝবাতি’-র নতুন গান ‘কাগজের বাড়ি’।

অভিমানের ছবি, রাগ ভাঙানোর ছবি, নতুন করে অচেনাকে আঁকড়ে ধরার ছবি। আক্ষরিক অর্থে বলতে গেলে, প্রকৃতই চেনা ছকের বাইরে ‘সাঁঝবাতি’। অনেকগুলো বাধা গন্ডি ভেঙে বাইরে বেরিয়েছে এই ছবি। প্রথমবার বড়পর্দায় জুটি বাঁধছেন দেব ও পাওলি দাম। প্রথমবার সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে একফ্রেমে দেব।

আরও পড়ুন, ইতিহাস বিকৃত, ‘পাণিপথ’ নিষিদ্ধ করার আর্জি রাজস্থানের মন্ত্রীর

কেবলমাত্র দেব কিংবা পাওলি নয়, ছানা দাদুরও ছবি ‘সাঝঁবাতি’। দেবের সঙ্গে সৌমিত্র চট্টোপাধ্যায় ও পাওলির সঙ্গে লিলি চক্রবর্তীর এক অদ্ভুত রসায়ন দৃশ্যায়িত করবে এই ছবি। ছবির গল্প এগিয়েছে এক বৃদ্ধ ও তার সবসময়ের সঙ্গীকে কেন্দ্র করে। এই দুই চরিত্রে অভিনয় করেছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ও দেব। অন্যদিকে এক বৃদ্ধা যার সর্বক্ষণের ছায়াসঙ্গী একটি মেয়ে।

দাদু ছেলে এবং ঠাম্মা-মেয়ের সম্পর্ক তো বটেই তবে এর বাইরে ছবির ইউএসপি কিন্তু দেব-পাওলি জুটির রসায়ন। উইন্ডোজের ব্যানারের বাইরে নিজের প্রযোজনা সংস্থার নামে ছবি প্রযোজনা করতে চলেছেন অতনু রায়চৌধুরী। সমস্ত সম্পর্কের রয়াসন শেষ পর্যন্ত কোনদিকে নিয়ে যাবে তাদের? সেই কাহিনিই বলবে সাঁঝবাতি-র চিত্রনাট্য। ২৫ ডিসেম্বর মুক্তি পাবে ‘সাঁঝবাতি’।

Web Title: Kagojer bari sanjhbati dev paoli

Next Story
সামনে আসবে সম্রাটের আসল চেহারাStar Jalsha Irabotir Chupkatha serial update new twist Samrat
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com