scorecardresearch

বড় খবর

নতুন ভূমিকায় কাজল আগরওয়াল, জন্ম দিলেন পুত্রসন্তানের, সুখবরে উচ্ছ্বসিত সহকর্মীরা

মঙ্গলবারই মা হয়েছেন অভিনেত্রী কাজল।

Kajal Aggarwal, Gautam Kitchlu, Kajal Aggarwal child, Kajal Aggarwal son, কাজল আগরওয়াল, মা হলেন কাজল আগরওয়াল, গৌতম কিচলু, bengali news today
কাজল আগরওয়াল

সুখবর দিলেন অভিনেত্রী কাজল আগরওয়াল। মঙ্গলবার সকালেই ‘সিংঘম’ নায়িকার কোল আলো করে জন্ম নিয়েছে এক পুত্রসন্তান। মা ও সন্তান দুজনেই সুস্থ রয়েছে। শারীরিক কোনও সমস্যা নেই। দ্রুত হাসপাতাল থেকে ছাড়া হবে বলে ইন্ডিয়ান এক্সপ্রেস-কে জানিয়েছেন কাজলের বোন নিশা আগরওয়াল।

নিশা জানান, জীবনের সেরা সুখবর। সোমবারই কাজলের অনুরাগীদের সুখবর দেওয়ার কথা জানিয়েছিলেন তিনি। বলেন, “কী খুশির দিন। একটা বিশেষ খবর ভাগ করে নেওয়ার জন্য তর আর সইছে না…!”

প্রসঙ্গত, মাসখানেক আগেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়েছিলেন কাজল। ২০২০ সালের অক্টোবর মাসে প্রেমিক গৌতম কিচলুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী। এবার তাঁদের পরিবারে নতুন সদস্যের আগমন। যারপরনাই উচ্ছ্বসিত তারকাদম্পতি। গত সপ্তাহেই একটি আবেগঘন পোস্টে ‘সিংঘম’ নায়িকা জানিয়েছিলেন যে, “গৌতম ভয়ঙ্কর বাবা তৈরি হবে, যা বোঝা যাচ্ছে।”

[আরও পড়ুন: শাহরুখের ‘আচ্ছে দিন’, হিরানিকে বললেন, ‘আমার সান্তাক্লজ, এবার থেকে সেটেই ঘুমবো’]

অন্তঃসত্ত্বা থাকাকালীন কাজল একটি পোস্টে লিখেছিলেন, “গত ৮ মাসে দেখলাম, তুমি সবথেকে সেরা বাবা হবে। আমি জানি, তুমি গর্ভস্থ সন্তানকে কতটা ভালবাসো। আর আমাদের কতটা যত্ন নিয়েছো। নিজেকে ভাগ্যবতী বলে মনে হয় যে, আমার সন্তান এরকম যত্নবান একজন বাবা পাবে। যে তাকে নিঃশর্ত ভালবাসে। জীবনে যা-ই হোক না কেন পাশে থাকবে।”

এখানেই অবশ্য থামেননি কাজল। তিনি আরও বলেন, “আমাদের জীবন চিরকালের জন্য বদলে যাবে। আর আমি সেইজন্য খুবই উচ্ছ্বসিত। আমাদের আর নিজেদের জন্য সময় থাকবে না। এরপর থেকে সপ্তাহান্তে একসঙ্গে সিনেমাও দেখতে যেতে পারব না। বাড়িতে শুয়ে শুয়ে ঘণ্টার পর ঘণ্টা শো দেখতে পারব না। তবে আমাদের সন্তান-ই আমাদের হৃদয় আনন্দ দিয়ে ভরে দেবে। সবকিছু বদলাবে ঠিকই, কিন্তু একটা বিষয় একইরকম থেকে যাবে। সেটা হল আমি যেভাবে তোমাকে ভালবাসি।” কাজল আগরওয়ালের মা হওয়ার খবর শুনে ইন্ডাস্ট্রির সহকর্মীরাও উচ্ছ্বসিত। নতুন মা-কে শুভেচ্ছা জানিয়েছেন সকলে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kajal aggarwal gautam kitchlu blessed with an adorable boy