বড় খবর

বারো বছর পরে পর্দায় আবার কাজল-অজয় দেবগণ জুটি

Kajol and Ajay Devgan: কাজল ও অজয় দেবগণের অন-স্ক্রিন কেমিস্ট্রি ততটাই ভাল যতটা সুন্দর তাঁদের দাম্পত্য জীবন। পর্দায় সেই কেমিস্ট্রি ফিরতে চলেছে ঐতিহাসিক ছবিতে।

Kajol Ajay Devgan reunite on screen after 12 years
ছবি: কাজলের ইনস্টাগ্রাম থেকে

Kajol Ajay Devgan reunite on screen: অজয় দেবগণ ও কাজলকে পর্দায় জুটি হিসেবেন দর্শক শেষ দেখেছিলেন ২০০৮ সালের ছবি ইউ মি অউর হম-এ। বলিউড ছবির সবচেয়ে জনপ্রিয় জুটিগুলির অন্যতম ছিল কাজল-অজয় দেবগণ। পর্দার সেই কেমিস্ট্রি ফিরবে আবার ‘তানাজি দ্য আনসাংগ ওয়ারিয়র’-এ। আগামী বছর মুক্তি পাবে ওই ছবি।

অজয় দেবগণ ও কাজলের জুটি যতটা সফল ছিল, ততটাই সুন্দর তাঁদের দাম্পত্য জীবন। ১৯৯৯ সালে বিয়ে করেন দুজনে। এই বছর বিয়ের ২০ বছর পূর্ণ হয়েছে। কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে অজয় দেবগণ বলেন যে তাঁদের সফল দাম্পত্যের রহস্য হল এটাই যে দুজনে একটুও বদলাননি। দুজনেই দুজনের মতো থেকেছেন। কেউ কাউকে পাল্টানোর চেষ্টা করেননি।

আরও পড়ুন: বিয়ে করলেন রাখি সাওয়ান্ত, মা হতে চান পরের বছরেই

৫ অগস্ট কাজলের জন্মদিন। এবছর ৪৫ বছরে পা দিলেন অভিনেত্রী। জন্মদিনে স্ত্রীকে মজা করে একটি বার্তাও পাঠিয়েছেন। আপাতত দুজনেই ব্যস্ত ‘তানাজি দ্য আনসাং ওয়ারিয়র’ নিয়ে। বারো বছর পরে দুজনে আবারও ব্যস্ত একই ছবির শুটিং নিয়ে। এই ছবিটি একটি বায়োপিক। মারাঠা যোদ্ধা তানাজি মালুসারে-র জীবন নিয়েই এই ছবি।

আরও পড়ুন: Friendship Day: বলিউডের বেস্টি কারা, কে কার কত প্রিয়? এক নজরে অটুট বন্ধুত্ব

এই ছবিতে অজয় দেবগণকে দেখা যাবে তানাজির চরিত্রে এবং কাজলকে দেখা যাবে তানাজির স্ত্রীর চরিত্রে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kajol ajay devgan reunite on screen after 12 years

Next Story
টেলিপর্দায় ডান্স শো নিয়ে ফিরছেন মিঠুনদাMithun Chakraborty back on TV with Dance Dance Junior
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X