বিয়ে করলেন রাখি সাওয়ান্ত, মা হতে চান পরের বছরেই

Rakhi Sawant Marriage: কানাঘুষো শোনা যাচ্ছিল অনেকদিন কিন্তু সেই নিয়ে লুকোছাপারও অন্ত ছিল না। শেষমেশ জানা গেল, ভুয়ো নয়, খবরটা সত্যি। জানালেন রাখি নিজেই।

By: Komal RJ Panchal Kolkata  August 5, 2019, 12:04:11 PM

Rakhi Sawant Marriage: শেষমেশ বিয়ে করলেন বলিউডের সবচেয়ে বিতর্কিত ব্যক্তিত্বদের অন্যতম রাখি সাওয়ান্ত। তিনি যে বিয়ে করতে চলেছেন এমন জল্পনা বেশ অনেকদিন ধরেই ছিল বলিউডে। রবিবার নিজে মুখে সেই কথা স্বীকার করলেন রাখি। সঙ্গে জানালেন তাঁর স্বামীর নাম-ধাম।

গত ২৮ জুলাই, মু্ম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে প্রবাসী ব্যবসায়ী রীতেশকে বিয়ে করেছেন রাখি। কীভাবে রীতেশের সঙ্গে তাঁর আলাপ ও প্রেম সেকথাও জানিয়েছেন নিজেই। রাখি বলেন, ”আমার ফ্যানেদের থেকে প্রচুর মেসেজ আসে প্রত্যেকদিন। সব যে সব সময় পড়া হয় তা নয়। একদিন আমি খুব মনমরা ছিলাম। তখনই দেখলাম একটি মেসেজ এল, এত মনমরা হয়ে আছো কেন। আমি খুব অবাক হয়ে লিখলাম যে ও কী করে বুঝল। তখন ও লেখে যে আমি অনেকদিন ধরেই আপনার ফ্যান। আপনার মন খারাপ হলে সেটা বুঝতে পারি। সেইদিন থেকেই আমি ওর প্রেমে পড়ে যাই। আমি তখনই জানতাম যদি কোনওদিন বিয়ে করি তবে ওকেই করব।”

আরও পড়ুন: মাতৃদুগ্ধ সপ্তাহে বিশেষ বার্তা দিলেন নেহা, পোস্ট করলেন নিজের ছবি

বিয়ের খবরটা কেন ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছিলেন রাখি, সেই প্রশ্নের উত্তরে তিনি বলেন, ”আমি ভয় পেয়েছিলাম যে আর যদি কাজ না পাই। ইন্ডাস্ট্রিতে আগে আমি দেখেছি যে বিয়ের পরে মেয়েরা কাজ পায় না। দীপিকা বা প্রিয়াঙ্কার মতো বড় তারকাদের কোনও সমস্যা হয় না। ওরা কাজ পাবেই। কিন্তু আমি আইটেম ডান্সার। আমার বিষয়টা আলাদা। কিন্তু এখন আমি আর সে সব নিয়ে ভাবছি না। আমি খুব সুখী।”

আরও পড়ুন: বলিউডে আসছেন ক্যাটরিনার বোন, নায়ক সলমনের ভগ্নীপতি

বিয়ের খবর দিলেও স্বামীর ছবি এখনও শেয়ার করেননি রাখি। তাঁর বক্তব্য, রীতেশ এখন মিডিয়ার মুখোমুখি হতে চান না কিন্তু তিনি নাকি রাখিকে কথা দিয়েছেন যে তাঁদের সন্তান হলে একসঙ্গে ফোটোশুট করবেন। তখন মিডিয়ার প্রশ্নের সম্মুখীন হতে তাঁর অসুবিধা নেই।

বিয়ের পরেই সন্তানের পরিকল্পনা করতে শুরু করেছেন রাখি। তিনি জানান, ”আমার বয়স ৩৩। তাই এই ব্যাপারে দেরি করতে চাই না। ২০২০-তেই মা হতে চাই। আর খুব ভাল হয় যদি ফারহা খানের মতো আমার ট্রিপলেট হয়।” যেহেতু রাখির বিয়ে নিয়ে এর আগে অনেক কাণ্ড হয়েছে, তাই বিয়ের ব্যাপারটা সত্যি কি না, তাঁকে জিজ্ঞাসা করা হয়। এর উত্তরে রাখি বলেন যে এর আগে দীপক কালালের সঙ্গে যা হয়েছিল তা নিতান্তই প্র্যাঙ্ক ছিল। কিন্তু সবাই বিষয়টাকে সত্যি ভেবে বসেছিলেন।

”দীপক আমার ভাইয়ের মতো। ওই প্র্যাঙ্কের পরেই রীতেশ একটু অনিশ্চয়তায় ভুগতে শুরু করে। তার পরেই আমাকে বিয়ের প্রস্তাব দেয়। ভাগ্যিস ওই প্র্যাঙ্কটা হয়েছিল, তাই তো আমি আমার স্বপ্নের পুরুষকে পেলাম”, বলেন রাখি।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rakhi sawant got married to uk based businessman

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
'পলাতক' গুরুং কলকাতায়
X