পরের পুজোয় ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’, ঘোষণা সৃজিতের

শুক্রবার সন্ধ্যায় মুক্তি পেয়েছে সৃজিতের কাকাবাবুর তৃতীয় ইনস্টলমেন্টের টিজার। পরিচালক কাকাবাবু নিয়ে যে ট্রিলজি তৈরি করবেন বলে জানিয়েছিলেন এটা তার শেষ ছবি।

By: Kolkata  Updated: November 2, 2019, 03:38:39 PM

প্রথমে জানানো হয়েছিল ২০১৯-এর পুজোতেই আসছে কাকাবাবু সিরিজ। কিন্তু সবাইকে চমকে দিয়ে সৃজিত-প্রসেনজিৎ জুটির নতুন ছবি ‘গুমনামী’ বক্সঅফিসে ঝড় তুলল। পুজো মিটতেই দ্বিতীয় পুরুষ-এর শুটিং শেষ করলেন সৃজিত। তার ঠিক পরেই ঘোষণা করল তাঁর পরের ছবির। ২০২০-র পুজোয় ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ হচ্ছে।

শুক্রবার সন্ধ্যায় মুক্তি পেয়েছে সৃজিতের কাকাবাবুর তৃতীয় ইনস্টলমেন্টের টিজার। পরিচালক কাকাবাবু নিয়ে যে ট্রিলজি তৈরি করবেন বলে জানিয়েছিলেন এটা তার শেষ ছবি। ‘মিশর রহস্য’ ও ‘ইয়েতি অভিযানে’র পর ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। তবে কাকাবাবু মরুভূমি ও বরফের পর এবারে পারি দিতে পারেন জঙ্গলে।

আরও পড়ুন, শাহরুখের জন্মদিন, মন্নতের সামনেই ভিড় ভক্তদের

ফের একবার রহস্য অনুসন্ধান করতে দেখা যাবে রাজা রায়চৌধুরীকে। সুনীল গঙ্গোপাধ্যায়ের লেখা ‘জঙ্গলের মধ্যে এক হোটেল’ অবলম্বনেই সেলুলয়েডে ফিরে আসছেন কাকাবাবু। শোনা যাচ্ছে, দক্ষিণ আফ্রিকায় হবে এই ছবির শুটিং। আফ্রিকার কেনিয়ার জঙ্গলে শুটিং হবে এই ছবি।

তবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ভীষণ উচ্ছসিত কাকাবাবুর প্রত্যাবর্তনে। তিনি পূর্বে বলেছিলেন, ”ভীষণ ভাল লাগছে। ছোটরা কাকাবাবুর জন্য অপেক্ষা করে থাকে। অত্যন্ত আনন্দের মূহুর্ত যে দু’বছর পরে কাকাবাবু ও সন্তু পুজোয় ফিরছে”। ছবিতে একেন বাবুর চরিত্রে অভিনয় করছেন অর্নিবাণ ভট্টাচার্য।

সৃজিত মুখোপাধ্যায় জানিয়েছিলেন, ”কাকাবাবু প্রত্যেকবারই বক্সঅফিসে ভাল ব্যবসা করেছে। আশা করছি যে এবারেও সাফল্য পাবে। পুজোয় দর্শকদের জন্য এটাই আমার উপহার”। সৃজিত মুখোপাধ্যায় জানিয়েছিলেন, ”কাকাবাবু প্রত্যেকবারই বক্সঅফিসে ভাল ব্যবসা করেছে। আশা করছি যে এবারেও সাফল্য পাবে। পুজোয় দর্শকদের জন্য এটাই আমার উপহার”। চোখে চশমা এবং ক্রাচ হাতে, বাকিটার জন্য অপেক্ষা করতে হবে পুজো পর্যন্ত।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kakababur protyaborton srijit mukherjis film puja 2020

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X