শাহরুখের জন্মদিন, মন্নতের সামনেই ভিড় ভক্তদের

বলিউড বাদশার জন্মদিন বলে কথা, সকাল থেকেই শাহরুখের বাড়ি মন্নতের সামনে ভিড় করে রয়েছে ভক্তরা। বারান্দা থেকেই তাদের উদ্দেশ্যে হাত নাড়লেন কিং খান।

By: Updated: November 2, 2019, 02:26:16 PM

প্রতি বছর এই দিনটায় মন্নতের সামনে ভিড় করে আসেন শাহরুখের ভক্তরা। বাড়ির বারান্দা থেকই ভক্তদের শুভেচ্ছা গ্রহণ করেন শাহরুখ। তাদের উদ্দেশ্যে হাত নাড়িয়ে জানান দেন তিনিই বলিউডের বাদশা। কিং খানের জন্মদিনে এই দৃশ্যটা একপ্রকার প্রথা হয়ে গিয়েছে বলা যায়। এবারেও তার অন্যথা হলনা। নিজের ৫৪তম জন্মদিনে ভক্তদের ভুললেন না শাহরুখ। তাদের সঙ্গেই আনন্দ করে দিনটা উদযাপন করলেন তিনি।

শনিবার, ৫৩ বসন্ত পেরিয়ে ৫৪ পা রাখলেন সুপারস্টার এবং স্বাভাবিকভাবেই তাঁর ভক্তবা উচ্ছ্বাস ধরে রাখতে পারেননি। ভালবাসা ও শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন তাদের অভিনেতাকে। জন্মদিনের আগের রাতে, অর্থাৎ শুক্রবার ১২ বাজতেই বাড়ির সামনে অপেক্ষারত ফ্যানেদের সঙ্গে দেখা করলেন শাহরুখ।

তাঁকে ভালবাসার জন্য ধন্যবাদ জানালেন শাহরুখ। সেই সঙ্গে অনুরোধ করলেন চেঁচামেচি না করার, কারণ মধ্যরাতে প্রতিবেশীদের অসুবিধার কথাটাও মাথায় রয়েছে বাদশার। ফ্যানেদেরও বাড়ি গিয়ে ঘুমনোর অনুরোধ করেন তিনি।

দেখুন শাহরুখের সেই ফোটো এবং ভিডিও:

ডেভিড লেটারম্যানের শোয়ে শেষ দেখা গিয়েছে শাহরুখকে। ফোটো- ভারিন্দর চাওলা বরাবরের মতো হ্যান্ডসাম দেখাচ্ছিল কিং খানকে। ফোটো- ভারিন্দর চাওলা বাড়ির বারান্দা থেকই ভক্তদের শুভেচ্ছা গ্রহণ করেন শাহরুখ। ফোটো- ভারিন্দর চাওলা ফ্যানেদের উদ্দেশ্যে হাত নাড়লেন কিং খান। ফোটো- ভারিন্দর চাওলা ৫৩ বসন্ত পেরিয়ে ৫৪ পা রাখলেন সুপারস্টার। ফোটো- ভারিন্দর চাওলা

আরও পড়ুন, ৫৪-য় শাহরুখ এবং তাঁর চিরস্থায়ী স্টারডাম

সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ব্লু ডেনিম এবং কালো হুডিতে শাহরুখের ছবি ও ভিডিও। শুভ জন্মদিন শাহরুখ খান।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Shah rukh khan greets fans from mannat on 54th birthday

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
অস্বস্তি
X