scorecardresearch

বড় খবর

‘একসঙ্গে না থাকলেও ভালবাসা যায়’, প্রাক্তনকে নিয়ে জানালেন কল্কি

Kalki Koechlin: কল্কি কোয়েচলিন ও অনুরাগ কাশ্যপের বিবাহবিচ্ছেদের পরে কয়েক বছর কেটে গিয়েছে। সম্পর্ক ভেঙে যাওয়ার পরের কথা করিনা কাপুর খানকে বললেন অভিনেত্রী।

‘একসঙ্গে না থাকলেও ভালবাসা যায়’, প্রাক্তনকে নিয়ে জানালেন কল্কি
কল্কি ও অনুরাগ। ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস আর্কাইভ

বছর কয়েক আগে কল্কি কোয়েচলিন ও অনুরাগ কাশ্যপের মধ্যে বিবাহবিচ্ছেদ হয়। একটা সময় পর্যন্ত দুজনের মধ্যে দূরত্ব ছিল ঠিকই কিন্তু পরে দুজনে আবার ভাল বন্ধু হয়েছেন। দুজনেই নতুন সম্পর্কে গিয়েছেন। বর্তমানে মা হতে চলেছেন কল্কি। এই সময় করিনা কাপুর খানের চ্যাট শো-তে এসে কল্কি জানালেন প্রাক্তনকে নিয়ে তাঁর মনের অনেক কথা।

১০৪.৮ ইশক এফএম-এর সেলিব্রিটি চ্যাট শো ‘হোয়াট উইমেন ওয়ান্ট’-এ মহিলা তারকাদের সঙ্গে আড্ডা দেন করিনা কাপুর খান। কথায় কথায় উঠে আসে তাঁদের ব্যক্তিগত জীবন ও পেশাগত জীবনের বহু কথা। সম্প্রতি তেমনই একটি সেশনে এসেছিলেন কল্কি কোয়েচলিন আর সেখানেই উঠল অনুরাগ কাশ্যপের প্রসঙ্গ।

আরও পড়ুন: জয়ললিতার বায়োপিকে অরবিন্দ স্বামীকে দেখা যাবে এই লুকে

কল্কি করিনাকে জানান, অনুরাগ ও তিনি দুজনে এখনও ভাল বন্ধু কিন্তু সম্পর্ক ভাঙার পরে আবারও সেই সৌহার্দ্য ফিরে পেতে সময় লেগেছিল। কল্কি বলেন, ”অনেকটা সময় লেগেছে ঠিকই কিন্তু আসলে আমরা দুজন দুজনের কাজের প্রতি খুবই শ্রদ্ধাশীল। কাউকে খুব ভালবাসলেও সব সময় তার সঙ্গে থাকা হয়ে ওঠে না। কিন্তু একসঙ্গে না থাকতে পারলেও ভালবাসা যায়।”

Kalki Koechlin opens up to Kareena Kapoor Khan on her ex Anurag Kashyap
করিনার মুখোমুখি কল্কি। ছবি সৌজন্য: ইস্টমেন কমিউনিকেশনস।

করিনার কাছে নিজেকে অনেকটাই উন্মুক্ত করেছেন কল্কি। প্রাক্তন স্বামী অনুরাগের সঙ্গে তাঁর সম্পর্ককে যথাসম্ভব নৈর্ব্যক্তিকভাবে দেখার চেষ্টাও করেছেন অভিনেত্রী। কল্কি বলেন, ”তাছাড়া আমার মনে হয় সময়টা খুব গুরুত্বপূর্ণ। তখন আমরা দুজনে যেন দুটো আলাদা টাইম জোনে বাস করছিলাম। আমাদের মধ্যে বয়সের ব্যবধান ছিল এবং সময় ঠিক আমাদের সঙ্গ দেয়নি। জীবনের কাছে আমাদের প্রত্যাশা আলাদা হয়ে গিয়েছিল। আমার মনে হয় এটা খুবই গুরুত্বপূর্ণ একটা বিষয়।”

কল্কির এই বিশ্লেষণে মুগ্ধ করিনা কাপুর খানও। একান্ত এই আড্ডায় কল্কি আরও অনেক কথা বলেছেন, তাঁর ছোটবেলা নিয়ে, মাতৃত্ব নিয়ে। সম্পূর্ণ আড্ডাটি রয়েছে ইউটিউবে ইশক এফ এম-এর চ্যানেলে। করিনা কাপুর খানের এই চ্যাট শো-টি সরাসরি সম্প্রচার হয় সোম থেকে শুক্র রাত ৮টা ও সকাল ১০টায়। তাছাড়া বিশেষ এপিসোডগুলি আপলোড করা হয় ইউটিউবেও।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kalki koechlin opens up to kareena kapoor khan on her ex anurag kashyap