বড় খবর

করোনা আক্রান্ত হয়ে অসুস্থ কমল হাসান, ভর্তি হাসপাতালে

আমেরিকা থেকে দেশে ফিরে শুটও করেছেন দক্ষিণী সুপারস্টার।

Kamal Haasan, Kamal Haasan covid positive, Kamal Haasan hospitalized, কমল হাসান, করোনা আক্রান্ত কমল হাসান, bengali news today
কমল হাসান

ভারত থেকে এখনও পাততাড়ি গুটিয়ে যায়নি করোনা ভাইরাস। সদ্য স্বাভাবিক ছন্দে ফেরা শুরু করেছে দেশ। আক্রান্তের হার যদিও শূন্য হয়নি এখনও। এবার কোভিডের (Covid-19) কবলে পড়লেন কমল হাসান (Kamal Haasan)। শারীরিক অসুস্থতার জন্য হাসপাতালে ভর্তি হতে হল দক্ষিণী সুপারস্টারকে।

সোমবার দক্ষিণী ভাষাতেই টুইট করে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর দিয়েছেন কমল। সদ্য আমেরিকা থেকে ফিরেছেন। তারপর থেকেই শরীরে নানারকম করোনা উপসর্গ দেখা দিয়েছে। এরপরই দেরি না করে তড়িঘড়ি কোভিড টেস্ট করান তিনি। সেই পরীক্ষার ফলই ইতিবাচক আসে। তবে কোভিড আক্রান্ত হওয়ার পর যথাযথ সতর্কতা অবলম্বনও করেছেন অভিনেতা। হাসপাতালে ভর্তি হয়ে নিজেকে পুরোপুরি আইসোলেটেড রেখেছেন কমল হাসান।

[আরও পড়ুন: কৃষক আন্দোলনকে ‘খালিস্তানি, সন্ত্রাস’ তকমা! রেগে কঙ্গনার বিরুদ্ধে FIR শিখ কমিটির]

পাশাপাশি অভিনেতা-রাজনীতিক তাঁর অনুরাগীদের উদ্দেশে বলেন, “আমাদের সবাইকে বুঝতে হবে যে, করোনা এখনও দেশ থেকে বিদায় নেয়নি। তাই যথাযথ সাবধানতা অবলম্বন করুন। সতর্ক থাকুন।”

আমেরিকা গিয়েছিলেন নিজের ফ্যাশন ব্র্যান্ড হাউজ অফ খদ্দরের লঞ্চে। গত সপ্তাহে শিকাগোতে সেই অনুষ্ঠান হয়। সেখান থেকে ফিরেই কমল হাসানের শরীরে বাসা বাঁধে করোনা।

প্রসঙ্গত, দেশে ফিরে অভিনেতা কিন্তু ‘বিগ বস তামিল’-এর শুটও করেছেন। সেটে প্রতিযোগীরাও উপস্থিত ছিলেন। তবে ঘনিষ্ঠ সূত্রে খবর, সেইসময়ে অভিনেতার শরীরের কোনওরকম কোভিড উপসর্গ ছিল না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kamal haasan tests positive for covid 19 hospitalized

Next Story
সিবিএসই প্রশ্ন ফাঁসকাণ্ড: দিল্লি হাইকোর্টে শুনানি, ধৃত আরও ৩সিবিএসই-র সিদ্ধান্তের প্রতিবাদে লুধিয়ানার ফিরোজপুরে প্রতিবাদে পড়ুয়ারা। ছবি গুরমীত সিং, ইন্ডিয়ান এক্সপ্রেস
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com