বড় খবর

খাদ্যসামগ্রী-পেট্রোপণ্যের দাম বেড়েই চলেছে! প্রতিবাদে সুর চড়ালেন কমলেশ্বর মুখোপাধ্যায়

কী বললেন বামপন্থী মনোভাবাপন্ন টলিউড পরিচালক?

Kamaleswar Mukherjee

একে অতিমারী আবহে জনজীবন বিপর্যস্ত। অনেকেই রোজগারের পথ খুঁইয়েছেন। আবার অনেক চাকুরেরতার জীবনেই অভিশপ্ত হয়ে নেমে এসেছে মাসমাইনে কাটছাঁট। উপরন্তু গোদের ওপর বিষফোঁড়া মতো অত্যাবশকীয় পণ্য থেকে পেট্রোপণ্যের দাম বেড়েই চলেছে। এমতাবস্থায়, দিনাতিক্রম করতে কিংবা সংসার চালাতে নাভিশ্বাস উঠেছে মধ্যবিত্ত কিংবা নিম্ন-মধ্যবিত্তদের। সেই প্রেক্ষিতেই এবার প্রতিবাদী আওয়াজ তুললেন কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee)।

একেবারে সুচারু ভাষাতেই প্রতিবাদ করেছেন টলিউড পরিচালক। পাশাপাশি অত্যাবশকীয় দ্রব্যের দাম বৃদ্ধির বিরুদ্ধে প্রতিবাদ জানানোর জন্য আহ্বানও জানিয়েছেন পরিচালক। কমলেশ্বরের কথায়, এই সংকটের সময়, যখন না আছে নিয়োগ, না আছে বিনিয়োগ। আছে শুধু ছাঁটাই, বেকারত্ব আর প্রাকৃতিক বিপর্যয়, সেই সময়ে সব জিনিসের দাম, বিশেষ করে পেট্রোপণ্য ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়ছে। সবার একসঙ্গে আসা খুব দরকার। একবার ভেবে দেখবেন। সহমত প্রকাশ করলে জোরদার প্রচার ও প্রতিবাদ করুন এর বিরুদ্ধে।

[আরও পড়ুন: শিবু-নন্দিতার নতুন ছবিতে দেব? মুখ খুললেন টলিউডের সুপারস্টার]

উল্লেখ্য, অত্যাবশকীয় এবং পেট্রোপণ্যের দাম বৃদ্ধির বিরুদ্ধে সমবেত প্রতিবাদ করার পরিকল্পনা করেছে পাঁচ বাম দল- সিপিআই, সিপিআইএম, সিপিআইএমএল, আরএসপি এবং এআইএফবি। সেই প্রতিবাদী পোস্টার শেয়ার করেই বামপন্থী মনোভাবাপন্ন টলিউড পরিচালক সুর উঁচিয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kamaleswar mukherjee protest on price hike of daily commodities

Next Story
‘পর্ণশ্রী ভেনিস হয়ে গেছে, মানুষের সেবা করার লোকরা ভ্যানিশ’, কটাক্ষ অপরাজিতার আঢ্যরAparajita Adhya
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com