বড় খবর


মা হারানোর যন্ত্রণা চেপে পরদিনই ‘হাসিমুখে’ ফ্লোরে কাঞ্চন

এদিন রুদ্রনীল ঘোষ তাঁর ফেসবুক পেজে ছবি শেয়ার করে লিখেছেন, “একজন অভিনেতা,কাঞ্চন মল্লিক। যার মা কাল পৃথিবী ছেড়ে চলে গেলেন।”

কাঞ্চন মল্লিক।

অভিনেতারা বোধহয় এরকমই হন। অভিনেতা রুদ্রনীল ঘোষের সোশ্যাল মিডিয়া পোস্ট চোখে পড়তেই মনে হতে পারে একথা। শনিবার প্রয়াত হন অভিনেতা কাঞ্চন মল্লিকের মা। আর তার পরদিনই দর্শকের ঠোঁটের কোণায় হাসি ফোটাতে শুটিং ফ্লোরে পৌঁছে যান কাঞ্চন। সত্যিই অভিনেতা বলেই হয়তো এমনটা সম্ভব।

মনের ভেতরের যন্ত্রণা চেপে নিজের কাজ করে চলেছেন তাঁরা। এদিন রুদ্রনীল ঘোষ তাঁর ফেসবুক পেজে ছবি শেয়ার করে লিখেছেন, “একজন অভিনেতা,কাঞ্চন মল্লিক। যার মা কাল পৃথিবী ছেড়ে চলে গেলেন। হাউহাউ করে কান্নায় ভেঙে পড়ল আমার কাঁধে মাথা রেখে। কিন্তু, জীবিকার কারণে মানুষকে হাসাতে আজ সকাল থেকে সে শুটিং ফ্লোরে। যন্ত্রণা ভোলার জন্য ২৪ ঘন্টাও কাটেনি। হ্যাঁ অভিনেতারা ঠিক সহজ মানুষ নয়। হয়তো অন্য কিছু।”

আরও পড়ুন, ‘চল না একটু নাচি’, সুশান্তের সঙ্গে ‘দিল বেচারা’র নস্ট্যালজিয়ায় সঞ্জনা

তাঁর জন্যই পর্দায় ফিরে আসছে টেনিদা। তাঁর কারণেই বাঙালি দর্শকের ড্রয়িংরুমে হাসির কলরব। কিন্তু এত বড় যন্ত্রণার মধ্যেও নিজের কাজ চালিয়ে যাওয়ার ক্ষমতা বোধহয় সকলের থাকে না। সে কারণেই তিনি শিল্পী। চারিদিকে যখন নেপোটিজম, ফেভারিটিজম নিয়ে গলা ফাটাচ্ছেন নেটিজেনরা, তখন কাঞ্চনের এই পেশাদারিত্ব বুঝিয়ে দেয়, ভালবেসে কাজ করে যাওয়াটাই আসল।

রুদ্রনীলের পোস্টের কমেন্টেও কাঞ্চনের উদ্দেশে মন্তব্যের বন্যা। কেউ সমবেদনা জানাচ্ছেন তো কারও কথায়, “ডেডিকেশন ঠিক কতটা হলে ভালো অভিনেতা হওয়া যায়, সেটাও শিখিয়ে দিচ্ছ বার বার..!”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Kanchan mallick lost his mother is on set for shoot

Next Story
‘পরিণীতা’, শুভশ্রীর মুকুটে সেরা অভিনেত্রীর পালক
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com