”চল না একটু নাচি”, সুশান্তের সঙ্গে ‘দিল বেচারা’র নস্ট্যালজিয়ায় সঞ্জনা

''শোন না, পেটে ব্যথা না হওয়া পর্যন্ত তোর বাজে জোকসে হাসব, কে বেশি হ্যাম ও চিজ অমলেট খেতে পারে তাই নিয়ে প্রতিযোগিতা করব।''

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: July 6, 2020, 11:11:01 AM

মাত্র কয়েকঘনটা বাকি। তারপরেই মুক্তি পাবে দিল বেচারার প্রথম ঝলক, ছবির ট্রেলার। তার আগে ছবির একটি স্টিল শেয়ার করে শুটিং সেটে সুশান্তের সঙ্গে নস্ট্যালজিয়ায় ভাসলেন সহ-অভিনেতা সঞ্জনা সংঘী। ছবির সঙ্গে দীর্ঘ একটি পোস্ট লিখেছেন অভিনেতা। তাঁর সঙ্গেই জীবনের শেষ ছবিটা করে গিয়েছেন সুশান্ত।

২০১২ সালে জন গ্রিনের লেখা উপন্যাস দ্য ফল্ট ইন আওয়ার স্টারস অবলম্বনেই তৈরি হয়েছে রোমান্টিক ড্রামা দিল বেচারা। সুশান্তের আত্মহত্যার পর তাঁকেও পড়তে হয়েছে পুলিশি জেরার মুখে। শেষ থানা থেকে বেরিয়ে সঞ্জনা জানিয়েছিলেন, মুম্বইয়ে আর না! ফিল্ম ইন্ডাস্ট্রিকে বিদায় জানিয়ে ফিরে যাচ্ছেন তিনি।

আরও পড়ুন, প্রথমে ‘কৃষ্ণকলি’, দ্বিতীয় ‘রাসমণি’, এ সপ্তাহেও নেই রদবদল

এদিন লম্বা পোস্টে যেন মনের কথা উজাড় করে দিয়েছেন সঞ্জনা। প্রতি মূহুর্তে যে সুশান্তের কথা মনে পড়ছে তা তাঁর পোস্ট থেকেই স্পষ্ট। তিনি লেখেন, ”শুনছিস? পেটে ব্যথা না হওয়া পর্যন্ত তোর বাজে জোকসে হাসব, কে বেশি হ্যাম ও চিজ অমলেট খেতে পারে তাই নিয়ে প্রতিযোগিতা করব। কার স্ক্রিপ্টের বেশি ঝরঝরে অবস্থা সেই সবথেকে বেশি চিত্রনাট্য নিয়ে খেটেছে, তাই নিয়ে ঝগড়া করব। কঠিন সিনের মাঝখানে তোর হঠাৎ বলে ওঠা ‘চল না একটু নাচি!’, সেই স্মৃতিটা রেখে দেব। ইউভাল নোরা হারারি আর ফ্রয়েডের বইয়ের উপর আলোচনা করব। প্লিজ!!!!”

আরও পড়ুন, কীভাবে তৈরি হয়েছিল ”এক দো তিন”? দেখুন ভিডিয়ো

সুশান্ত-সঞ্জনা ছাড়াও দিল বেচারা ছবিতে অভিনয় করেছেন সইফ আলি খান, জাফেদ জাফরি এবং মিলিন্দ গুনাজি। আগামী ২৪ জুলাই, ২০২০ ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে এই ছবি।

প্রসঙ্গত, ১৪ জুন আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। দেশ ও বলিউড এখনও সেই মর্মান্তিক শোক থেকে বেরোতে পারেনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sanjana sanghi on sushant singh rajput shared a still from dil bechara

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
GOOD NEWS
X