scorecardresearch

বড় খবর

কাঞ্চনের বান্ধবী হওয়াই কি কাল? একবছর ধরে কাজই পাচ্ছেন না শ্রীময়ী

হাতে কাজ নেই কাঞ্চন-ঘনিষ্ঠ বান্ধবীর!

কাঞ্চনের বান্ধবী হওয়াই কি কাল? একবছর ধরে কাজই পাচ্ছেন না শ্রীময়ী
টলিউডে কাজ পাচ্ছেন না শ্রীময়ী চট্টোরাজ

কখনও লাল শাড়ি, ধুতি পাঞ্জাবিতে ধরা পড়েছেন জুটি। আবার কখনও বা দুর্গাপুজো, কালীপুজোয় একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের। কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ। টলিপাড়ার অন্দরে দুই তারকাকে নিয়ে গুঞ্জনের অন্ত নেই! এবার টেলিপর্দার চেনা মুখ সেই শ্রীময়ীই কিনা কাজ পাচ্ছেন না। কাঞ্চন মল্লিকের বান্ধবী হওয়াই কি তাহলে কাল হল?

শেষবার তাঁকে দেখা গিয়েছিল ‘খুকুমণি হোম ডেলিভারি’ সিরিয়ালে। বর্তমানে আইন নিয়ে পড়াশোনায় ব্যস্ত। কিন্তু ছোটপর্দায় অভিনেত্রীর অনুপস্থিতি নিয়ে প্রশ্ন উঠেছে। এবার সংবাদমাধ্যমের কাছে তিনি নিজেই জানালেন যে, গত এক বছর ধরে তিনি কাজ পাচ্ছেন না। এর নেপথ্যে কি কাঞ্চন মল্লিকের সঙ্গে শ্রীময়ীর সমীকরণই দায়ী?

[আরও পড়ুন: ‘RRR জিতলে আমাকে অস্কারটা একটু ধরতে দিও’, রামচরণের কাছে ‘আবদার’ শাহরুখের]

উপরন্তু মাঝেমধ্যেই অভিনেত্রীর ইনস্টাওয়ালে বিধায়ক-অভিনেতার সঙ্গে তাঁর ছবি ও ক্যাপশন রীতিমতো নজর কাড়ছে অনুরাগীদের। যার জেরে ফ্যানপেজেও কাঞ্চন-শ্রীময়ীর ছবিতে ক্যাপশনে লেখা- ‘আমার ভালবাসা’। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে। যদিও এসব ছবি-ক্যাপশন এখন আর তাঁদের অবাক করে না। শ্রীময়ীর সপাট উত্তর- “আমার আর কাঞ্চনদার সম্পর্ক কী, এটা এতদিনে লোকের বুঝে যাওয়া উচিত। তারপরও যদি লোক এসব কথা বলেন, তাহলে আর কিছু বলার নেই।”

কাজ না পাওয়া নিয়ে শ্রীময়ীর মন্তব্য, “একবছর ধরে কাজ না পাওয়ার কারণটাই বুঝতে পারছি না।” তাঁর কথায়, কাঞ্চন মল্লিকের নাম নিয়ে কখনও কাজ চাননি। গতবছর ভয়ঙ্কর ঝামেলার আগে থেকেই তাঁর সঙ্গে বিধায়ক-অভিনেতার ভাল সম্পর্ক। তখনও কোনওদিন নাম খাটিয়ে কাজ পেতে হয়নি তাঁকে। অভিনেত্রী জানালেন, “কাঞ্চন মল্লিকের নাম নিয়ে কাজ পাওয়ার থেকে বাড়িতে বসে থাকা ভাল!”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kanchan mullick friend sreemoyee chattoraj is not getting work