বড় খবর

Kanchan Mullick: স্ত্রী পিঙ্কির অভিযোগের পাল্টা ‘বিস্ফোরক’ অডিও ফাঁস ‘বান্ধবী’ শ্রীময়ীর

সেই অডিও টেপে বিধায়ক-অভিনেতা কাঞ্চনের স্ত্রীর বিরুদ্ধে কী অভিযোগ আনলেন অভিনেত্রী শ্রীময়ী চট্টোরাজ?

Sreemoyee Chattoraj, Pinky Banerjee, Kanchan Mullick
কাঞ্চন মল্লিক: পিঙ্কির অভিযোগের পাল্টা কী বললেন শ্রীময়ী?

Kanchan Mullick: অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিকের স্ত্রী পিঙ্কি (Pinky Bannerjee) দাবি করেছিলেন যে, তাঁর সঙ্গে নাকি শ্রীময়ী চট্টোরাজের (Sreemoyee Chattoraj) কোনওরকম হৃদ্যতা নেই। তবে উল্টো সুর শোনা গেল ‘কৃষ্ণকলি’ সিরিয়াল খ্যাত অভিনেত্রীর মুখে। সদ্য পিঙ্কিকে পাঠানো শ্রীময়ীর এক অডিও টেপ ফাঁস হয়েছে। আর তাতেই বিস্ফোরক কথা বেরিয়ে এল।

পিঙ্কিকে পাঠানো সেই অডিও টেপে শ্রীময়ীর সপাট মন্তব্য, “পিঙ্কিদি তোমার সঙ্গে তো আমার কখনও আদতেও শত্রুতা ছিল না। অন্তত আমার তাই মনে হয়। তোমার সঙ্গে ফোনে তিনবার কথা হয়েছে। দেখাও হয়েছে একবার। তোমার জন্মদিনে যেবার কাঞ্চনদা তোমার সঙ্গে দেখা করতে গেল। আমি ওঁর ফোনেই ভিডিও কলে তোমাকে শুভেচ্ছা জানালাম। তোমার প্ল্যান নিয়ে কত কথা হল। কীভাবে নিজেকে মেনটেইন করো তুমি, সেসবও জানতে চেয়েছিলাম তোমার কাছ থেকে।”

সপরিবারে কাঞ্চন মল্লিক

সেই অডিও টেপেই শ্রীময়ী ফাঁস করলেন এক অভিশপ্ত রাতের কথা। হিসেব মতো সেটা দ্বিতীয় দিন। অভিনেত্রী বললেন, “কাঞ্চনদার ড্রাইভার যখন ওঁর গায়ে হাত তোলার চেষ্টা করেছিল, রাতের বেলায় অসভ্যতা করার চেষ্টা করল ওঁর আয়া আর ড্রাইভার, তখন আমি-ই পুলিশকে খবর দিয়েছিলাম। কারণ, কাঞ্চনদার তখন পাগলপ্রায় পরিস্থিতি। পিঙ্কিদি সেদিন তোমাকে ফোন জিজ্ঞেস করেছিলাম, উবের করে কাঞ্চনদাকে তোমার কাছে ছেড়ে দিয়ে যাই? তুমি বলেছিলে, এত রাতে না গিয়ে পরদিন যাওয়াই ঠিক হবে। তোমার মনে আছে পিঙ্কিদি?” সেই প্রেক্ষিতেই শ্রীময়ী চট্টোরাজ পিঙ্কির উদ্দেশে প্রশ্ন ছুঁড়ে দিলেন, “তোমার সঙ্গে যদি আলাপ না থাকত, তাহলে কি আমি তোমাকে ফোন করতে পারতাম?”

[আরও পড়ুন: বারাকপুরে ‘দুয়ারে ভ্যাকসিন’-এর লাইনে গন্ডগোল, পরিস্থিতি সামাল দিলেন খোদ রাজ চক্রবর্তী]

এমনকী, শ্রীময়ী যে পিঙ্কির আবদারেই কাঞ্চন মল্লিকে বাড়িতে গিয়েছিলেন, সেকথাও স্মরণ করালেন অডিও টেপে। বললেন, “সাউথ সিটি মলে ছেলে অসুকে নিয়ে কাঞ্চনদা এসেছিল। তখন পিঙ্কিদি তোমার কোন এক বয়ফ্রেন্ডের সঙ্গে সমস্যা হয়েছিল। তখন কাঞ্চনদা জানিয়েছিল, তুমি আমাকে বাড়িতে নিয়ে যেতে বলেছ। আমি অসু আর কাঞ্চনদার সঙ্গে তোমার বাড়িতে গিয়েছিলাম। তোমার বাবার সঙ্গে আলাপ হল। সেখানেই আমি নিজে থেকে মায়াপুর যাওয়ার প্রসঙ্গ তুললাম। তুমি ফোনে আমার বাবা-মায়ের সঙ্গে কথা বললে। সবশুনে তোমার বাবা মায়াপুর ট্রিপের প্ল্যান করতে বললেন। পিঙ্কিদি তুমি বললে, তুমি স্পিরিচুয়াল নও। তাই এধরণের জায়গা তোমার পছন্দ নয়। আমরা তখন দার্জিলিং বেড়াতে যাওয়ার প্ল্যানও করলাম।”

kanchan Mullick
কাঞ্চন মল্লিক ও পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে শ্রীময়ী চট্টোরাজ

পাশাপাশি পিঙ্কি অভিযোগ তুলেছিলেন যে, “শ্রীময়ী সঙ্গে তাঁর অতই হৃদ্যতা থাকত, তাহলে লকডাউনে তিনি ছেলের খোঁজ নিতেন। কিন্তু সেটা করেননি শ্রীময়ী।” সেই প্রেক্ষিতেও জবাব দিয়েছেন শ্রীময়ী। মনে করিয়ে দিয়েছেন, “অসুর জন্য জন্মদিনে কেক পাঠিয়েছিলাম। ও একটা সাইকেলের আবদার করেছিল। সেটাও কিনে দিয়েছি। একটা ছোট বাচ্চাকে কেন এক মধ্যে টেনে আনছ? তোমার আর কাঞ্চনদার মধ্যে কী হয়েছে, আমি কোনওদিন প্রকাশ করিনি। ঠিক যেভাবে সেই রাতের কথা কখনও কাউকে প্রকাশ করিনি যে, তোমার সঙ্গে আমার কীভাবে আলাপ হয়েছিল! কোনওদিন বলবও না।”

[আরও পড়ুন: Bhaswar Chatterjee: ‘যৌনকর্মীরাই দশভূজা’, সোনাগাছিতে ত্রাণ দিতে গিয়ে ভাইফোঁটা নিতে চাইলেন ভাস্বর]

এরপরই শ্রীময়ী চট্টোরাজ পিঙ্কির উদ্দেশে প্রশ্ন রেখেছেন, “২০২১ সালের ফেব্রুয়ারি মাসের পর থেকে কী এমন হল যে তুমি আমার বিরুদ্ধে কথা বলতে শুরু করলে? বোঝার চেষ্টা করো, আমি একজন অবিবাহিতা মেয়ে। আমাকে সাপোর্ট করার মতো কেউ নেই। নিজের চেষ্টায় ইন্ডাস্ট্রিতে উঠে এসেছি। আমার রাজনৈতিক ব্যাকগ্রাউন্ডও নেই, পরিবারের কেউ অভিনয় জগতের সঙ্গে জড়িত নয়। তাই আমি যথেষ্ট মুশকিলে পড়ব। এটা কি নিজে মেয়ে হয়ে তোমার একবারও মনে হল না পিঙ্কিদি?”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kanchan mullick sreemoyee chattoraj sends an audio tape to pinky banerjee

Next Story
‘ব্যক্তি Kanchan -কে চিনি’, বন্ধুর পাশে দাঁড়িয়ে সরব রুদ্রনীল, বিধায়কের সঙ্গে দুরত্ব বাড়াল TMCRudranil, kanchan, TMC MLA, Domestic violence
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com