scorecardresearch

বড় খবর

‘ম্যাডাম নয়, স্যর বলুন’, ‘এমার্জেন্সি’র টিজারে কাঁপিয়ে দিলেন ইন্দিরারূপী কঙ্গনা

অভিনেত্রীর দুঃসাহসকে কুর্নিশ জানাচ্ছেন ভক্তরা

kangana as indira gandhi
ইন্দিরা গান্ধির চরিত্রে কঙ্গনা

কথায় বলে নামেই মানুষের পরিচয়, আর সেই নাম যখন দেশের সঙ্গে ওতপ্রোতাভাবে জড়িয়ে যায় – তখন সেই মানুষটি আর কেউ নয়, ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী প্রিয়দর্শিনী গান্ধী অথবা ইন্দিরা গান্ধী। আর এবার কিংবদন্তি রাজনীতিবিদের ভূমিকায় অভিনয়ের দুঃসাহস দেখিয়েছেন বলি কুইন। অভিনেত্রীকে চেনা দায়, চোখ কপালে নেট জনতার।

নতুন প্রজেক্ট, খোদ ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা রানাউত ( Kangana Ranaut )। তার এই দুঃসাহসিক অভিযানকে কুর্নিশ জানাচ্ছেন নেট জনতা। আজও পুরনো দিনের অনেককেই বলতে শোনা যায় তার বক্তৃতা শুনলে গায়ে কাঁটা দিয়ে আসত। ইতিহাসের এরকম এক ডাকসাইটে দাপুটে নেত্রীকে নিয়ে কাজ শুরু করছেন কঙ্গনা। প্রথম লুকের ছবি দিতেই শোরগোল – ছবির নাম ‘এমারজেন্সি’ ( Emergency )। পরিচালক হিসেবেও কঙ্গনা নিজেই দায়িত্ব সামলাচ্ছেন।

আরও পড়ুন [ ‘সামসেরা’র ভুল সংলাপ বলেছিলেন! জনসমক্ষেই মা নীতুকে জোর ধমক রণবীরের ]

ফার্স্ট লুকের সঙ্গেই শেয়ার করেছেন ছোট্ট একটি টিজার। সেখানেই ইন্দিরার চরিত্রে কঙ্গনাকে বলতে শোনা যায়, আমায় আমার দফতরে সবাই স্যার বলে ডাকেন – আমেরিকার প্রেসিডেন্টকে এটা জানিয়ে দিও। ভারত তথা বিশ্বের রাজনীতিতে ইন্দিরা গান্ধী সেই নারী যাকে সকলেই স্যার বলে সম্বোধন করতেন। একদিকে অনবদ্য মেকআপ অন্যদিকে দুর্দান্ত অভিনয়, কঙ্গনার প্রশংসায় পঞ্চমুখ সকলে। আবারও জাতীয় পুরস্কারের ঘোরতর সম্ভাবনা এটিও বাকি রাখলেন না বলতে।

পরিচালক হিসেবে তাঁর প্রথম কাজ। এ যেন তাঁর পুনর্জন্মও। সোশ্যাল মিডিয়ায় মুহুরত পূজার ছবি শেয়ার করে লিখলেন, আমার নতুন করে জন্ম হল। পরিচালনা সবসময়ই আমার প্রিয় কাজ। সকলের থেকে ভালবাসা পেয়েও আপ্লুত কঙ্গনা।

ইন্দিরা গান্ধীর চরিত্রে এর আগেও অভিনয় করেছেন লারা দত্ত। ‘বেলবোটম’ ছবিতে তিনি অভিনয় করেছিলেন। এছাড়াও থালাইভি থেকে ৮৩’ নানান ছবিতে ম্যাডাম প্রাইম মিনিস্টারের চরিত্রে অভিনয় করেছেন অনেকেই। এখন কঙ্গনার চমক দেওয়ার পালা – তবে অল্পেই যে বেশিরভাগের মন কেড়ে নিয়েছেন এ বলাই যায়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kangana as indira gandhi new project emergency