scorecardresearch

‘শাপমোচন’! টুইটারে ফিরলেন ‘নিষিদ্ধ’ কঙ্গনা, এসেই ‘জরুরী’ ঘোষণা

‘বিতাড়িত’ কঙ্গনার টুইটারে প্রত্যাবর্তন।

‘শাপমোচন’! টুইটারে ফিরলেন ‘নিষিদ্ধ’ কঙ্গনা, এসেই ‘জরুরী’ ঘোষণা
টুইটারে ফিরলেন কঙ্গনা রানাউত

সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার অভিযোগে কঙ্গনা রানাউতের টুইটার অ্যাকাউন্টে কোপ পড়েছিল! টুইটার কর্তৃপক্ষ কড়া নজরদারি রেখে একাধিকবার বারণ করা সত্ত্বেও শোনেনি অভিনেত্রী। শেষমেশ ২০২১ সালে টুইটার থেকে বিতাড়িত হন কঙ্গনা রানাউত। বছর দুয়েক টুইটার মাধ্যম থেকে নির্বাসিত থাকার পর এবার শেষমেশ বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন-এর প্রত্যাবর্তন।

টুইটারের সিইও পদে তখন ভারতীয় বংশোদ্ভূত পরাগ আগরওয়াল। সাম্প্রদায়িক মন্তব্যে হিংসা ছড়ানোর অভিযোগে টুইটার থেকে নির্বাসিত করা হয় অভিনেত্রীকে। এবার বছর দুয়েক বাদে যেন ‘শাপমোচন’! টুইটারে ফিরতেই স্বমহিমায় কঙ্গনা। আর ফিরেই জরুরী ঘোষণা করে ফেললেন।

ধাকড় বক্সঅফিসে মুখ থুবড়ে পড়ার পর থেকেই ‘এমার্জেন্সি’ সিনেমা তৈরির মন দিয়েছেন প্রযোজক তথা অভিনেত্রী কঙ্গনা রানাউত। যিনি কিনা এই সিনেমার পরিচালনাও করছেন। ছবিতে কঙ্গনাকে দেখা যাবে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায়। যে টিজার প্রকাশ্যে আসতেই প্রশংসায় পঞ্চমুখ তাঁর অনুরাগীরা। মঙ্গলবার ‘এমার্জেন্সি’ ছবির শুট শেষ করেই টুইটারে প্রত্যাবর্তন কঙ্গনার। ঘোষণা করলেন সিনেমা মুক্তির দিনক্ষণ। ২০২৩ সাল অর্থাৎ চলতি বছরেরই ২০ অক্টোবর প্রেক্ষাগৃহে আসছে কঙ্গনার ‘এমার্জেন্সি’।

[আরও পড়ুন: ‘পাঠান’ বয়কটের ঝড়! বিতর্কের মাঝেই কলকাতায় এসে শাহরুখকে নিয়ে বিস্ফোরক করিনা]

এদিন সন্ধেয় টুইটারে ফিরেই অনুরাগীদের উদ্দেশে কঙ্গনা রানাউত বললেন, “ফিরে ভাল লাগছে।”

প্রসঙ্গত, একের পর এক হিংসাত্মক টুইট করে দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার অভিযোগ ওঠে কঙ্গনা রানাউতের ওপর। ২০২১ সালের মে মাসে একাধিকবার টুইটারের নিয়মভঙ্গের অভিযোগে অভিনেত্রীর টুইটার অ্যাকাউন্ট বরখাস্ত করে দেয় কর্তৃপক্ষ। তবে এলন মাস্ক ফিরতেই আশার আলো দেখেছিলেন কঙ্গনা। শেষমেশ টুইটারে প্রত্যাবর্তনের ইচ্ছেপূরণ। এসেই নতুন খবর দিলেন অভিনেত্রী।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kangana ranaut back to twitter announces emergency release date