scorecardresearch

‘পাঠান’ বয়কটের ঝড়! বিতর্কের মাঝেই কলকাতায় এসে শাহরুখকে নিয়ে বিস্ফোরক করিনা

পাঠান নিয়ে কী এমন বললেন করিনা কাপুর?

‘পাঠান’ বয়কটের ঝড়! বিতর্কের মাঝেই কলকাতায় এসে শাহরুখকে নিয়ে বিস্ফোরক করিনা
শাহরুখের 'পাঠান' বয়কট ট্রেন্ড নিয়ে করিনা কাপুরের মন্তব্য

‘পাঠান’ নিয়ে উন্মাদনার অন্ত নেই। ইতিবাচক কিংবা নেচিবাচক, যাই হোক না কেন, রোজ খবরের শিরোনামে শাহরুখ খান। কিং খান অনুরাগীরা যখন সিনেমার অগ্রীম টিকিট বুক করে বক্সএফিসে ঝড় তুলে দিয়েছে, তখন একপক্ষ আবার সিনেমা বয়কটের ডাক দিয়েছে। আর এসবের মাঝেই কলকাতায় এসে শাহরুখ খানের সিনেমা নিয়ে বড়সড় কথা বলে ফেললেন করিনা কাপুর খান।

সদ্য কলকাতায় এসেছেন কাপুর-কন্যা। এদিকে বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর শাহরুখ খান। যাঁর সিনেমা নিয়ে গত ১ মাস ধরে উত্তাল দেশের বিনোদুনিয়া থেকে রাজনৈতিক ময়দান। বছর পাঁচেক বাদে পর্দায় প্রত্যাবর্তন করছেন বলে কথা! মুক্তির আগেই বক্সঅফিসে ৫০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। দেশে এমনকী বিদেশের মাটিতেও রেকর্ড হারে টিকিট বিক্রি হয়েছে। পরপর ফ্লপ সিনেমা দেওয়ার পর এবার শাহরুখ খানেই হিট-এর পাসওয়ার্ড দেখছে প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস। যে সিনেমা নিয়ে এত তর্ক-বিতর্ক, চর্চা, এবার তার হয়েই কলকাতায় মুখ খুললেন করিনা কাপুর।

বয়কট ট্রেন্ড নিয়ে প্রশ্ন করতেই, কাপুর কন্যার সপাট প্রশ্ন, “সিনেমা না হলে রসদ পাবেন কোত্থেকে?” ‘পাঠান’ বয়কট প্রসঙ্গে কলকাতায় বসেই শাহরুখ খানের পিঠ চাপড়ে দিলেন করিনা। বললেন, “এই ট্রেন্ডকে মোটেই সমর্থন করি না। এরকম চলতে থাকলে আমরা দর্শক-অনুরাগীদের বিনোদন দেব কীভাবে? যারা বয়কট করছেন, তাঁরা নিজেদের জীবনে আনন্দ, খুশি পাবেন তো? বিনোদন তো সবার জীবনেই দরকার। আর সিনেমা সবসময়েই প্রমিসং। যদি সিনেমা-ই না হয়, তাহলে বিনোদনের রসদ কোথা থেকে পাবেন?”

[আরও পড়ুন: গণেশ উল্টেছিল বাইশে! Yash Raj-এর ‘গেম চেঞ্জার’ এবার শাহরুখ, পাশা বদলাবে ‘পাঠান’?]

প্রসঙ্গত, এই বয়কট ট্রেন্ডের শিকার কাপুর-গার্ল নিজেও। গতবছর আমির খানের সঙ্গে তাঁর অভিনীত লাল সিং চাড্ডাকেও নিষিদ্ধ করার ঝড় উঠেছিল। একাধিক বিতর্কবাণে বিদ্ধ হতে হয়েছে তখন। রোজ শিরোনামে থাকার পর যদিও সেই সিনেমা বক্সঅফিসে মুখ থুবড়ে পড়েছে। এবার বন্ধু-সহকর্মী শাহরুখ খানের পাঠান নিয়েও সেই একই বয়কট ট্রেন্ড বিদ্যমান। সেই বিতর্কের মাঝেই কলকাতায় এসে শাহরুখের পিঠ চাপড়ালেন করিনা কাপুর।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kareena kapoor reacts to shah rukh khans pathaan boycott trend at kolkata