বড় খবর

Twitter কর্তা ডরসির বিদায়ে উৎফুল্ল ‘নিষিদ্ধ’ কঙ্গনা, বলছেন, ‘টা-টা কাকু’

সাম্প্রদায়িক হিংসা ছড়ানোর অভিযোগে টুইটার থেকে বের করে দিয়েছিলেন কঙ্গনা রানাউতকে।

Parag Agrawal, Jack Dorsey, Twitter CEO, Twitter, Kangana Ranaut, কঙ্গনা রানাউত, টুইটার, টুইটারের নয়া সিইও পরাগ আগরওয়াল, জ্যাক ডরসি, bollywood, bengali news today
কঙ্গনা রানাউত, জ্যাক ডরসি

বিশ্বের জনপ্রিয় মাইক্রো ব্লগিং সাইট Twitter-এর সিইও পদ থেকে সোমবারই পদত্যাগ ঘোষণা করেছেন জ্যাক ডরসি (Jack Dorsey)। সেই সিংহাসনে এখন ভারতীয় বংশোদ্ভূত পরাগ আগরওয়াল (Parag Agrawal)। আর সেই প্রেক্ষিতেই উৎফুল্ল কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। খুশি যেন আর ধরে রাখতে পারছেন না! কারণ, ডরসি-কালেই টুইটার থেকে বিতাড়িত হয়েছিলেন অভিনেত্রী। অতঃপর, জ্যাক ডরসির বিদায়কালে তাঁকে নিয়ে বিদ্রুপ করতেও পিছপা হলেন না কঙ্গনা।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় সর্বদাই বিতর্কিত মন্তব্য করে শিরোনামে থাকেন কঙ্গনা রানাউত। গত মে মাসে বাংলায় ভোট-পরবর্তী হিংসা নিয়ে সাম্প্রদায়িক উসকানি দেওয়ার অভিযোগ উঠেছিল অভিনেত্রীর বিরুদ্ধে। তার আগেও উত্তর-পূর্ব দিল্লি হিংসায় মুসলিম সম্প্রদায়কে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছিলেন অভিনেত্রী, সেই সময়েই আগাম সাতর্কবাণী দেওয়া হয়েছিল কঙ্গনাকে টুইটারের তরফে। কিন্তু ওই স্বভাব যায় না মলে! এরপর একাধিকবার বেঁফাস মন্তব্য করেছেন। কখনও টুইটার থেকে সরিয়ে দেওয়া হয়েছে তাঁর পোস্ট, আবার কখনও বা সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়েছে কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট। তাতেও চুপ থাকেননি অভিনেত্রী। শেষমেশ মে মাসে বাংলার ভোট পরবর্তী হিংসা নিয়ে যখন কুরুচিকর মন্তব্য করে বসেন, তখনই ঘটে বিপত্তি!

[আরও পড়ুন: প্রকাশ্যে খুনের হুমকি কঙ্গনাকে, ‘ভয় পাই নাকি?’ প্রশ্ন ছুঁড়ে FIR দায়ের ‘ক্যুইন’-এর]

শেষ টুইটে বাংলার ভোট পরবর্তী হিংসার অভিযোগ তুলে প্রধানমন্ত্রী মোদীকে নিজের গুজরাত দাঙ্গার রূপ দেখানোর বার্তা দেন কঙ্গনা। তার জেরেই টুইটারের পক্ষ থেকে শাস্তিস্বরূপ চিরতরে বলিউড ক্যুইনের অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হয়। আর এবার যখন জ্যাক ডরসিই পদত্যাগ করলেন টুইটারের সিইও পদ থেকে, তখন কঙ্গনা বেজায় খুশি। সেই খবরের স্ক্রিনশট শেয়ার করে ইনস্টা স্টোরিতে তিনি তোপ দেগেছেন প্রাক্তন টুইটার সিও-র বিরুদ্ধে। অভিনেত্রীর মন্তব্য, ‘টা-টা কাকু’।

উল্লেখ্য, সোমবারই টুইটারের পক্ষ থেকে জানানো হয় যে, সংস্থার নয়া সিইও পরাগ আগরওয়াল। ইন্দো-মার্কিন পরাগ ২০১১ সালে Twitter-এ কাজ শুরু করেন। সেই সময় মাইক্রো ব্লগিং সাইটের চিফ টেকনোলজি অফিসার হিসাবে নিয়োজিত হন তিনি। ২০১৭ সাল পর্যন্ত একটানা এই দায়িত্ব সামলেছেন পরাগ। প্রযুক্তিগত দায়িত্ব সামলানোর পাশাপাশি সংস্থার আয়-ব্যয়, রিসার্চ টিমের সঙ্গেও কাজ করতে হয়েছে। যা পরাগের মধ্যে নেতৃত্ব দেওয়ার ক্ষমতাকে বৃদ্ধি করে। আর ভারতীয় বংশোদ্ভূত এই ব্যক্তির সাফল্যে উচ্ছ্বসিত কঙ্গনা। ‘কাকু’ বলে তোপ দাগলেন ডরসিকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kangana ranaut bids farewell to chacha jack dorsey ex twitter ceo

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com