আট বছর পর আবার একসঙ্গে অনুরাগ বসু, কঙ্গনা রানাওয়াত

রোমান্টিক ড্রামা 'ইমালি'তে একসঙ্গে কাজ করছেন অনুরাগ বসু ও কঙ্গনা রানাওয়াত। পরিচালকের এই ছবিতে কঙ্গনা কাজ করলেও ঠিক হয়নি পুরুষ চরিত্র কে করছে।

By: Mumbai  June 19, 2018, 4:20:07 PM

‘গ্যাংস্টার’ এবং ‘লাইফ ইন আ মেট্রো’র পর আবার জুটি বাঁধছেন কঙ্গনা রানাওয়াত ও অনুরাগ বসু। রোমান্টিক ড্রামা ‘ইমালি’তে একসঙ্গে কাজ করছেন তাঁরা। তবে অনুরাগের এই ছবিতে এখনও ঠিক হয়নি কঙ্গনার বিপরীতে পুরুষ চরিত্র কে করছেন। এই বছরের শেষেই শুরু হবে ছবির কাজ। মুম্বই মিরর পত্রিকাকে কঙ্গনা বলেছেন, “ইমালি নিয়ে কথা বলার এখনও অনেক সময় রয়েছে। কারণ এবছরের শেষে শুরু হবে এই ছবি কাজ। এটুকু বলতে পারি, অনুরাগ আমার গডফাদার, আর আজ আমি যা কিছু সবটাই ওঁর জন্য…শুরুতে ফিরে যাওয়ার জন্য আমি খুশি।”

‘গ্যাংস্টার’ ছবিতেই ১২ বছর আগে কঙ্গনাকে বলিউডে আত্মপ্রকাশ করান অনুরাগ। এই ছবিই কঙ্গনাকে এনে দিয়েছিল সেরা ডেবিউটান্টের পুরস্কার। প্রথম ছবি থেকেই নিজেদের সম্পর্কের বাঁধনটা শক্ত করেছিলেন তাঁরা। তবে ঋত্বিক রোশন অভিনীত এবং অনুরাগ পরিচালিত ‘কাইটস’ ছবিতে কাজ করেনি এই জুটির করিশমা। সহ-নায়িকা বারবারা মোরিকে ছবিতে নেওয়ার জন্য ‘কুইন’ কঙ্গনা কথাও শুনিয়েছিলেন পরিচালককে।

আরও পড়ুন: Race 3 Box Office Collection Day 2: প্রথম সপ্তাহেই একশো কোটি

একসঙ্গে কাজ করার সিন্ধান্ত নিয়ে অনুরাগ আইএনএসকে বলেন, “আমি কঙ্গনার মধ্যে একটা প্রানবন্ত মানুষকে দেখতে পেয়েছিলাম, তবে বুঝতে পারিনি এত জনপ্রিয় তারকা হয়ে যাবে একদিন। এতদিন পর্যন্ত প্রত্যেকটা চরিত্রে তার অভিনয় ছাপ রেখেছে। শিল্পী হিসাবে ওর পরিসর দেখে আমার গর্ব হয়।”

আপাতত কঙ্গনা কাজ করছেন একতা কাপুরের ‘মেন্টাল হ্যায় কয়্যা’ ছবিতে, যেখানে তাঁর বিপরীতে দেখা যাবে রাজকুমার রাওকে। এছাড়াও ‘মণিকর্নিকা: দ্য কুইন অফ ঝাঁসি’-তে তাঁকে দেখা যাবে রাণী লক্ষ্মী বাঈয়ের চরিত্রে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kangana ranaut cant wait to work with anurag basu bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং