বড় খবর

যুদ্ধবিমান ‘তেজস’ ওড়াতে প্রস্তুত, এয়ারফোর্স পাইলটের উর্দিতে কঙ্গনা

পরবর্তী মিশনে কঙ্গনা রানাউত। দেখুন ছবি।

Kangana ranaut , Tejas , Bollywood , new movie ,কঙ্গনা রানাওয়াত, তেজাস
'তেজস' মিশনে কঙ্গনা রানাউত

প্রতিটা চরিত্রের বাছাই করেন ভীষণ মনোযোগ দিয়ে। কমার্শিয়াল থেকে আর্ট ফিল্ম কিংবা বায়োপিক, প্রতিযোগীদের টক্কর দিতে পিছপা হননি কোনদিনই। সদ্যই শেষ করেছেন অ্যাকশন ছবি ‘ধাক্কার’-এর শুটিং। তারপরেই উড়ান ‘তেজাসের’ পথে। আর তাই কঙ্গনা রানাউত ধরা দিলেন আইএএফ পাইলটের পোশাকে, নেটদুনিয়ায় শুধুই প্রশংসা।

সর্বেশ মেওয়ারা পরিচালিত ‘তেজস’ ছবির শুটিং শুরু হয়েছে আজ থেকে। প্রথম দিনেই, শুটিং ফ্লোর থেকে একটি ছবি শেয়ার করেন কঙ্গনা স্বয়ং! ক্যাপশনে লেখেন, “আমার পরবর্তী মিশনে। আজ থেকে শুরু হল। জোশ একেবারে তুঙ্গে। আমার টিমকে ধন্যবাদ।” ক্যাপশনে জুড়েছেন ভারতের তেরঙ্গা পতাকা। ছবিতে নীল রঙের ভারতীয় এয়ারফোর্স পাইলটের উর্দি পরনে কঙ্গনাকে দেখা গেল পরিচালকের সঙ্গে আলাপচারিতায় ব্যস্ত।

[আরও পড়ুন: নচিকেতার নামে ‘অডিটোরিয়াম’, আপ্লুত গায়কের মন্তব্য, ‘ওপেনিং শো-টা আমিই করব’]

উল্লেখ্য, ‘তেজস’ গল্পটি একজন সাহসিনী যুদ্ধবিমান চালিকার। এমন একটি ছবির অংশ হতে পেরে বেজায় উচ্ছ্বসিত কঙ্গনা। প্রসঙ্গত, এর আগে ‘তেজস’-এ তাঁর চরিত্র প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছিলেন, “‘তেজস’ অসাধারণ গল্প। যেখানে যুদ্ধবিমান চালিকার চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছি আমি। এমন একটি সিনেমার অংশ হতে পেরে গর্বিত বোধ করছি। ভারতীয় সেনাবাহিনী প্রতিনিয়ত দেশের সুরক্ষায় দিনযাপন করছে, নিজেদের কর্তব্য পালন করতে গিয়ে প্রচুর আত্মত্যাগ স্বীকার করছেন নিত্যদিন। আর তাঁদের এই গল্প পর্দায় তুলে ধরার সুযোগ পেয়ে আমি ভীষণ খুশি এবং গর্বিত।”

তেজস’-এ নিজের চরিত্র নিয়ে যতটা আগ্রহী, ততটাই কড়া হোমওয়ার্ক করছেন পর্দায় ফুটিয়ে তোলার জন্য। এপ্রসঙ্গে কঙ্গনা রানাউত আগেই জানিয়েছেন যে, যথাযথ শারীরিক গড়নের জন্য নানান কঠোর পরিশ্রমের মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁকে। শুধু তাই নয়, সেনা প্রশিক্ষণও নিতে হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kangana ranaut dons iaf uniform as she begins tejas

Next Story
তালিবান সন্ত্রাসে আফগানিস্তানে ঘরছাড়া ভারতীয়রা, ‘কাঁদছে’ সোনু সুদের মনSonu Sood, Sonu Sood on Afghanistan, Afghanistan, Afghanistan-Taliban, bollywood, সোনু সুদ, আফগানিস্তান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com