scorecardresearch

বড় খবর

কঙ্গনার ‘এমার্জেন্সি’তে বাজপেয়ী শ্রেয়াস তলপাড়ে, জেপি হলেন অনুপম খের

বিরাট মাপের ছবি হতে চলেছে এমারজেন্সি, উত্তেজনায় ফুটছেন দর্শকরা

kangana ranaut- emergency
কঙ্গনার 'এমারজেন্সি'

একের পর এক ধামাকা! কঙ্গনার ( Kangana Ranaut ) এমারজেন্সি- তে জুরলেন অনুপম খের ( Anupam Kher ) এবং শ্রেয়াস তালপাড়ে ( Shreyas Talpade )। দুটি গুরুত্বপূর্ন চরিত্রে দাপুটে অভিনেতাদের সঙ্গে নিলেন পরিচালক এবং অভিনেত্রী কঙ্গনা। প্রকাশ্যে তাদের লুক।

ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করছেন তিনি। তথাকথিত ভারতের রাজনৈতিক ইতিহাসের ডাকসাইটে চরিত্রের ঝলক মিলবে এই সিনেমায়। ইন্দিরা সরকারের সঙ্গেই জড়িয়ে আছেন যে বিশিষ্ট রাজনীতিবিদরা তাদের মধ্যে একজন, জয়প্রকাশ নারায়ণ এবং দ্বিতীয় অটল বিহারী বাজপেয়ী। এই ছবিতে অনবদ্য কাস্টিংয়ের মাধ্যমেই ঝড় তুলেছেন কঙ্গনা। জয়প্রকাশ নারায়ণের চরিত্রে অভিনয় করছেন অনুপম খের এবং অটল বিহারী বাজপেয়ীর চরিত্রে অভিনয় করছেন শ্রেয়াস তালপাড়ে। তাদের লুক প্রকাশ্যে এনেই ঝড় তুলেছেন অভিনেত্রী।

আরও পড়ুন [ সোহম ‘মহানায়ক’, দেব ‘বঙ্গভূষণ’! ‘রাজনীতিতে নেই বলেই জিৎ বাদ?’, চরম কটাক্ষ অনুরাগীদের ]

সোশ্যাল মিডিয়ায় লুক শেয়ার করে লিখলেন, যদি কোথাও অন্ধকার থাকে তবে সেখানে আলো অবশ্যই থাকবে। ঠিক তেমনই যখন ইন্দিরা থাকবে তখন লোকনেতা জয়প্রকাশ নারায়ণ অবশ্যই থাকবেন। জেপি সাহেব রাজনীতিবিদের সঙ্গেই জন সাধারণের নেতা হিসেবে ইতিহাসের পাতায় আজও বর্ণিত আছেন। অনুপম খের নিজেও এই চরিত্র পেয়ে বেজায় খুশি, বললেন – ‘অসংখ্য ধন্যবাদ! আমায় এত সুন্দর এবং গুরুত্বপূর্ন চরিত্রে সুযোগ দেওয়ার জন্য’। আর সেখানেই শ্রেয়াস অভিনয় করছেন ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর চরিত্রে। কঙ্গনা লিখলেন, একজন ভারতরত্ন, একজন দেশপ্রেমী – যার দেশের প্রতি ভালবাসা ছিল অনন্য, এমার্জেন্সির প্রাক্কালে তার রাজনৈতিক জীবনের শুরু। অভিনেতাকে দলে স্বাগত জানালেন কঙ্গনা।

এই ছবিতে অভিনেত্রী হিসেবে ইন্দিরা গান্ধীর ভূমিকা পালনের সঙ্গেই পরিচালকের দায়িত্বও তিনি সামলাচ্ছেন। এবং এই অসাধারণ স্টার কাস্ট দেখেই যেন, আপ্লুত দর্শকরা। আবার কেউ কেউ কঙ্গনাকে দুষছেনও। বেশিরভাগই বলছেন আসল ঘটনাই তুলে ধরবেন, আপনার কাছে অন্তত এই আশাই রাখছি। কাশ্মীর ফাইলসে অনবদ্য অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন কেড়েছেন অনুপম। এদিকে শ্রেয়াসের ভক্তও কম নেই। ডাকসাইটে রাজনীতিবিদদের ভুমিকা তাঁরা কতটা পর্দায় ফুটিয়ে তোলেন সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kangana ranaut emergency anupam kher shreyas talpade on board