scorecardresearch

বড় খবর

নবরাত্রির পোস্টে কঙ্গনাকে ধর্ষণের হুমকি আইনজীবীর! ক্ষুব্ধ নেটিজেনরা

দিদি রঙ্গোলি-সহ ‘কন্ট্রোভার্সি ক্যুইন’কে তলব মুম্বই পুলিশের।

নবরাত্রির পোস্টে কঙ্গনাকে ধর্ষণের হুমকি আইনজীবীর! ক্ষুব্ধ নেটিজেনরা

নবরাত্রি উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ধর্ষণের হুমকি পেলেন কঙ্গনা রানাউত। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই খবরের শিরোনামে ‘বলিউড ক্যুইন’। এযাবৎকাল, তাঁর বাক্যবাণে শাণিত হয়েছেন ইন্ডাস্ট্রির তাবড় তারকা থেকে শুরু করে রাজনৈতিক নেতা-মন্ত্রীরাও। গেরুয়া শিবিরের দিকে ঝুঁকে একের পর এক বিতর্কিত মন্তব্য করেছেন কঙ্গনা। এমনকী সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি মন্তব্যের জেরে এবার বোন রোঙ্গোলি চান্ডেল-সহ পুলিশি বিপাকে পড়েছেন কঙ্গনা খোদ। বলিউডের সেই কন্ট্রোভার্সি ক্যুইনকেই কিনা এবার প্রকাশ্যে ধর্ষণের হুমকি দিয়ে বসলেন ওড়িশার এক আইনজীবী!

সম্প্রতি নিজস্ব সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে অনুরাগীদের শুভেচ্ছা জানিয়ে অভিনেত্রী লিখেছিলেন, “কারা কারা নবরাত্রিতে উপোস করছেন? আজকের উদযাপনের কিছু ছবি রইল… আমিও উপোস রেখেছি। তবে ইতিমধ্যেই জানতে পারলাম, আমার বিরুদ্ধে আরও একটি থানায় অভিযোগ দায়ের হয়েছে। মহারাষ্ট্রের পাপ্পু সেনা মনে হচ্ছে আমাকে নিয়ে বড্ড চিন্তিত হয়ে পড়েছে। এতটাও মিস করতে হবে না আমাকে। ফিরছি আমি তাড়াতাড়ি…।” ব্যস, অভিনেত্রীর এমন রাজনৈতিক মন্তব্যের পরই নেটদুনিয়ায় ফের শোরগোল পড়ে যায়। সংশ্লিষ্ট পোস্টের নিচেই মেহেন্দি রেজা নামে জনৈক ব্যক্তি লেখেন, “শহরের মাঝে প্রকাশ্যে আপনাকে ধর্ষণ করতে হয়…!” এরপরই এই মন্তব্যকে ঘিরে কঙ্গনা-অনুরাগীরা ওই ব্যক্তিকে গ্রেপ্তারের দাবি তোলেন।

আরও পড়ুন সুশান্তের মৃত্যুতে রিপাবলিক টিভির রিপোর্টিং নিয়ে ক্ষুব্ধ বম্বে হাইকোর্ট

নেটদুনিয়ায় সমালোচনার মুখে পড়ে তৎক্ষণাৎ পোস্টটি ডিলিট করে দেন মেহেন্দি রেজা নামের ওই আইনজীবী। নিঃশর্ত ক্ষমাও চান। পালটা জানান, তাঁর ফেসবুক আইডি হ্যাক হওয়ার ফলেই নাকি এমন কাণ্ড ঘটে। “কোনও মহিলা বা কোনও সম্প্রদায়ের উপর আমার দৃষ্টিভঙ্গি এমন নয়। আমি খুব হতবাক হয়েছি এবং এর জন্য আমি ক্ষমাপ্রার্থী। যাঁরা আঘাত পেয়েছেন তাঁদের কাছে অনুরোধ, আমাকে ক্ষমা করে দিন”, মন্তব্য ওই ব্যক্তির।

উল্লেখ্য, সম্প্রতি কঙ্গনা এবং তাঁর দিদি রঙ্গোলির বিরুদ্ধে সাম্প্রদায়িক উসকানি ছড়ানোর অভিযোগে মুনাবার আলি সৈয়দ নামে এক কাস্টিং ডিরেক্টর এফআইআর দায়ের করেছিলে। তারই ভিত্তিতে মুম্বই পুলিশ অতি সত্ত্বর দুই বোনকে তলব করেছে। আগামী ২৬ অক্টোবর কঙ্গনা রানাউতকে এবং তার পরদিন ২৭ অক্টোবর দিদি রঙ্গোলিকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন কঙ্গনার বিরুদ্ধে এফআইআরের নির্দেশ, সাম্প্রদায়িক বিদ্বেষ ছড়ানোয় অভিযুক্ত ‘ক্য়ুইন’

লকডাউনের সময় থেকেই মানালিতে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন কঙ্গনা রানাউত। সুশান্ত সিং রাজপুত ইস্যুকে হাতিয়ার করে মাঝে অনেকটাই জল গড়িয়েছে। প্রত্যক্ষভাবে না হলেও তিনি আপাতত রাজনীতির ময়দানে বেশ সমালোচিত। আর এসবের মাঝেই ফের পুলিশি বিপাকে বলিউড ক্যুইন কঙ্গনা রানাউত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kangana ranaut gets rape threat by a lawyer in navaratri post