নতুন করে শুট করা হবে মনিকর্ণিকার বেশিরভাগ দৃশ্য

'মনিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি' থেকে সোনু সুদ বেরিয়ে যাওয়ার পর আবার দানা বাঁধে বিতর্ক। আর এবার শোনা যাচ্ছে, ছবির একটা বড় অংশ আবার শুট করতে হবে।

By: Mumbai  September 4, 2018, 12:12:33 PM

শুটিংয়ে ক্ল্যাপ বোর্ডে পরিচালকের জায়গায় কঙ্গনা রানাওয়াতের নাম থাকায় হেডলাইনে এসেছিল মনিকর্ণিকার নাম। তারপর ‘মনিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’ থেকে সোনু সুদ বেরিয়ে যাওয়ার পর আবার দানা বাঁধে বিতর্ক। আর এবার শোনা যাচ্ছে, ছবির একটা বড় অংশ আবার শুট করতে হবে। ঘনিষ্ঠ সূত্রের খবর, ”কঙ্গনা ও সোনুর মধ্যে বিবাদ চরমে পৌঁছেছিল। মনে করা হচ্ছে, সোনু ভেবেছিলেন কঙ্গনার পরিচালনায় ‘মনিকর্ণিকা’ চিত্রনাট্যে যেভাবে লেখা ছিল সেভাবে উন্নতি করছে না। সোনু তাঁর এই অভিব্যক্তি প্রকাশ করতেই কঙ্গনা তাঁকে ভৎসর্না করেন। তারপরেই ছবি থেকে সরে দাঁড়ান সোনু।”

ছবির অবস্থা জানতে চাওয়া হলে সূত্র জানান, “সবে ২০ দিনের শুটিং শেষ হয়েছে, এখনও ৭০ দিনের শুটিং শিডিউল করা আছে। এখন তো ছবির গুরুত্বপূর্ণ একটি চরিত্র ছবি থেকে সরে গেলেন, অনেকটা অংশ আবার শুট করতে হবে”। এর আগেই প্রযোজক কমল জৈন জানিয়েছিলেন, কেন কঙ্গনা রানাওয়াত এখন থেকে ছবিটার পরিচালনা করবেন, “শেষ শিডিউল হয়ে যাওয়ার পর আমরা দেখলাম প্যাচওয়ার্ক ছাড়াও ছবিতে আরও কিছু সিন প্রয়োজন। সেটা লেখা শেষ হলে আমরা কঙ্গনার ডেট চেয়েছিলাম, কিন্তু ততদিনে ক্রিশ ওর নতুন প্রজেক্ট নিয়ে কাজ শুরু করে দিয়েছিল। আর সেভাবে দেখতে গেলে কঙ্গনা প্রথম থেকে ছবিটার সঙ্গে যুক্ত, তাই আমরা ভেবেছি তিনিই ছবিটার কান্ডারী হতে পারবেন। এখানে প্রজেক্ট হাইজ্যাকের কোনও বিষয় নেই, যা হয়েছে সবটাই প্রযোজক ও স্টুডিওর সম্মতিতে।”

আরও পড়ুন, বলিউডি গানের রিমিক্স নিয়ে মর্মাহত লতা মঙ্গেশকর

জি স্টুডিওস, কমল জৈন ও নিশান্ত পিটের প্রযোজনায় ‘মনিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসিতে’ রাণি লক্ষ্মীবাঈয়ের ভূমিকায় দেখা যাবে কঙ্গনা রানাওয়াতকে। প্রথমে ২০১৮-র ২৭ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির, পরে তা পিছিয়ে যায় ২৫ জানুয়ারী ২০১৯-তে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kangana ranaut manikarnika to be reshot

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
নজরে বাবরি
X