প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে নিয়ে বেজায় খুশি কঙ্গনা রানাওয়াত

২০১৮ ভোগ বিউটি অ্যাওয়ার্ডে  কঙ্গনাকে জিজ্ঞেস করা হয়েছিল তিনি প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে কী ভাবছেন। তাতে নায়িকা বলেন, ''আমি প্রিয়াঙ্কার সঙ্গে পরের দিন কথা বলেছি, ওকে শুভেচ্ছাও জানিয়েছি।’’

By: Mumbai  Published: August 1, 2018, 2:25:50 PM

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বাগদান কি সত্যিই হয়েছে, না কি এ কেবল গুজব? এ নিয়ে জল্পনায় ইতি টেনে দিলেন কঙ্গনা রানাওয়াত। প্রিয়াঙ্কাকে অভিনন্দন জানিয়েছেন বলিউড কুইন।

এখনও পর্যন্ত প্রিয়াঙ্কা চোপড়া তারঁ আর নিক জোনাসের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কিছু বলেননি। তার মধ্যেই শোনা গিয়েছিল প্রিয়াঙ্কার জন্মদিনের দিনই এনগেজমেন্ট সারেন তারা। এই জল্পনার হাওয়া দিয়েছে পরিচালক আলি আব্বাস জাফরের টুইট। প্রিয়াঙ্কা ভারত থেকে সরে আসার খবর জানাতে গিয়ে তিনি উল্লেখ করেছেন ”নিক অফ টাইম”এর। আর এতেই শুরু হয়ে গেছে তীব্র জল্পনা।

২০১৮ ভোগ বিউটি অ্যাওয়ার্ডে  কঙ্গনাকে জিজ্ঞেস করা হয়েছিল তিনি প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে কী ভাবছেন। তাতে নায়িকা বলেন, ”আমি প্রিয়াঙ্কার সঙ্গে পরের দিন কথা বলেছি, ওকে শুভেচ্ছাও জানিয়েছি। প্রিয়াঙ্কা ভীষণ এক্সাইটেড ও খুশি। বিয়েটা হলে আমিও প্রিয়াঙ্কার সঙ্গে মজা করব। কারণ ও খুব ভাল মানুষ, খুশি থাকাটা ও ডিজার্ভ করে। আমার প্রিয় বন্ধুও। ওর বিয়ে আর এনগেজমেন্ট নিয়ে আমি দারুণ খুশি”। তবে একইসঙ্গে কঙ্গনা বলেছেন, প্রিয়াঙ্কা তাঁকে বিয়ের তারিখের ব্যাপারে কিছু জানাননি।

আরও পড়ুন, জন্মদিনের রাতেই এগজেন্টমেন্ট পর্ব সেরেছেন পিগি চপস?

গতবছর মেট গালাতে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস প্রথম সবার সামনে আসেন। তারপর থেকে অনেক জায়গায় তাদের একসঙ্গে দেখা যেতে থাকে। ২০১৭য় জিমি কিমেলের দ্য লেট নাইট টক শোতে প্রিয়াঙ্কাকে ডেটিংয়ের ব্যাপারে জিজ্ঞেস করা হলে কোয়ান্টিকো অভিনেত্রী বলেন, ”হ্যাঁ আমরা একই জায়গায় ছিলাম, একে অপরকে চিনতামও। ও বলেছিল, একসঙ্গে যাওয়া যায়? আমিও হ্যাঁই বলেছি। ব্যস অতটুকুই”।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kangana ranaut on priyanka chopra nick jonas wedding

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X