”আমরা তো ইতালি সরকারের দাস ছিলাম”, মন্তব্য কঙ্গনার

Kangana Ranaut: নিজের রাজনৈতিক দৃষ্টিভঙ্গিকে আরও স্পষ্ট করলেন কঙ্গনা রানাউত। অভিনেতা-অভিনেত্রীরা কেন তাঁদের রাজনৈতিক মতামত নিয়ে স্পষ্ট কথা বলেন না, সম্প্রতি সেই প্রশ্নও তুলেছেন।

By: Kolkata  April 30, 2019, 3:09:28 PM

সোমবার ২৯ এপ্রিল কঙ্গনা রানাউত প্রাক্তন কংগ্রেস সরকারের বিরুদ্ধে তীব্র অভিযোগ এনেছেন। তাঁর মতে, কংগ্রেস সরকার দেশের কোনও উন্নতি সাধন করেনি, দেশকে আরও দরিদ্র করে তুলেছে আর জনগণের কাছে শুধু ভোট চেয়ে গিয়েছে। বেশ কিছুদিন ধরেই মণিকর্ণিকা-অভিনেত্রী নিজেকে জাতীয়তাবাদী বলে দাবি করছেন এবং নিজের রাজনৈতিক মতাদর্শ সম্পর্কে বেশ সরব হয়েছেন।

আমার মতে ভারত তো এই সবে স্বাধীন হয়েছে। এর আগে তো আমরা হয় মোগল, নয় ব্রিটিশ আর নাহলে ইতালীয় সরকারের দাস ছিলাম। যতদিন কংগ্রেস ক্ষমতায় ছিল, দেশটা অরাজকতায় ভরে গিয়েছিল– দারিদ্র, দূষণ থেকে ধর্ষণ। তাই এখন আরও বেশি করে দেশের মানুষের এগিয়ে এসে ভোট দেওয়া উচিত, সোমবার সংবাদমাধ্য়মকে এমনটাই জানিয়েছেন কঙ্গনা।

আরও পড়ুন: লিভ-ইন সম্পর্ক নিয়ে সাফ কথা জানালেন মুমতাজ

বলিউডের অনেকেই প্রত্য়ক্ষ রাজনীতিতে এসেছেন যেমন একদিকে, তেমনই আবার এই জগতের অনেকেই রয়েছেন যাঁরা তাঁদের রাজনৈতিক মতাদর্শ নিয়ে খোলাখুলি কথা বলতে চান না। সেই নিয়েই অত্যন্ত বিরক্তি প্রকাশ করেছেন কঙ্গনা। তাঁর মতে, রাজনীতি নিয়ে প্রত্য়েকের মতামত প্রকাশ্যে আসা উচিত।

কঙ্গনা নিজে বেশ অনেক দিন আগে থেকেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রতি তাঁর সমর্থন প্রকাশ করেছেন। শুধু তাই নয়, প্রধানমন্ত্রীর নেতৃত্বের ক্ষমতার প্রতি শ্রদ্ধাও জানিয়েছেন। তাই তিনি যে কংগ্রেস-বিরোধী হবেন সেটা জানা কথাই। তবে বিরোধিতা করা আর প্রাক্তন সরকারকে ইতালি সরকারের দাস বলার মধ্য়ে বিস্তর ফারাক রয়েছে। আশা করা যায়, কঙ্গনা তাঁর মন্তব্য়ের গুরুত্ব বুঝেই কথাটি বলেছেন। ফলে এই কথা নিয়ে বিতর্ক উঠলেও ঠিক সামলে নেবেন তিনি।

আরও পড়ুন: এক বলিউড তারকার জন্য পাগল ছিলেন কাজল, ফাঁস করলেন করণ

তবে কঙ্গনা বিতর্ক নিয়ে খুব একটা মাথা ঘামান না। বরং বিতর্ক তৈরি করে ফেলতে পারেন যে কোনও সময়। আপাতত তিনি জয়ললিতা-র বায়োপিকের শ্য়ুটিং নিয়ে ব্যস্ত।

বলিউড, টলিপাড়া ও টেলিপাড়ার আরও খবর পড়তে ক্লিক করুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kangana ranaut says india was a slave to italy

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
গুরুংয়ের ধামাকা
X