scorecardresearch

বড় খবর

‘মহারাষ্ট্র সরকার আমাকে জেলে ঢোকানোর ষড়যন্ত্র করছে’, FIR নিয়ে বিস্ফোরক কঙ্গনা

ইনটলারেন্স গ্যাং বলে আমির খানকেও খোঁচা দিলেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’।

‘মহারাষ্ট্র সরকার আমাকে জেলে ঢোকানোর ষড়যন্ত্র করছে’, FIR নিয়ে বিস্ফোরক কঙ্গনা
কঙ্গনা রানাওয়াত

“আমাকে জেলে ঢোকানোর ষড়যন্ত্র করছে মহারাষ্ট্র সরকার…” ফের বিস্ফোরক কঙ্গনা রানাউত। মানালিতে নিজের বাড়িতে বসেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে একের পর এক মন্তব্যবাণ ছুঁড়েছেন। তাঁর কটূক্তি থেকে বাদ যাননি রাজনৈতিক নেতা-মন্ত্রী থেকে ইন্ডাস্ট্রির ডাকসাইটে ব্যক্তিত্বরাও। এবারও তার অন্যথা হল না। কাস্টিং ডিরেক্টরের দায়ের করা এফআইআরের ভিত্তিতে গতকালই মুম্বই পুলিশ তলব করেছে কঙ্গনা ও তাঁর দিদি রঙ্গোলি চান্দেলকে। অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় সাম্প্রদায়িক হিংসে ছড়াচ্ছেন তাঁরা। আগামী ২৬ অক্টোবর কঙ্গনাকে এবং ২৭ অক্টোবর রঙ্গোলিকে হাজিরা দিতে হবে মুম্বই পুলিশের কাছে। এসবের পরিপ্রেক্ষিতেই ফের বিস্ফোরক বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ কঙ্গনা রানাউত (Kangana Ranaut)।

“ঠিক যেমনভাবে রানী লক্ষ্মীবাঈয়ের দুর্গ ভেঙে ফেলা হয়েছিল। বিদ্রোহের জন্য যেমনভাবে সাভারকরকে জেলে ঢোকানো হয়েছিল, ঠিক সেভাবেই আমাকেও জেলে পাঠানোর জন্য পুরোদস্তুর প্রস্তুতি শুরু করে দিয়েছে”,মহারাষ্ট্র সরকারের প্রতি তোপ দেগেই শুধু ক্ষান্ত থাকেননি কঙ্গনা।

আরও পড়ুন: ‘লক্ষ্মীবম্ব’ নামে আপত্তি! নির্মাতাদের শাস্তির দাবিতে মন্ত্রীকে চিঠি হিন্দু সেনার

উল্লেখ্য, এর পাশাপাশি অতীতের এক প্রসঙ্গ টেনে এনে মন্তব্যবাণ ছুঁড়েছেন আমির খানের উদ্দেশেও। কোনওরকম রাখঢাক না করেই অভিনেত্রীর বক্তব্য, “ইনটলারেন্স গ্যাংকে গিয়ে কেউ জিজ্ঞেস করুক যে এই দেশে কত কী সহ্য করতে হয়েছে তাঁদের?” অতীতে আমিরের স্ত্রী কিরণ রাও একবার দেশের তৎকালীন পরিস্থিতি নিয়ে মন্তব্য করার সময় বেফাঁসভাবে বলে ফেলেছিলেন যে, ভবিষ্যৎ প্রজন্মকে নিয়ে এখানে থাকা দিন দিন অসম্ভবপর হয়ে উঠছে..। যে মন্তব্যের পর দেশভক্তরা কেউই ছেড়ে কথা বলেননি কিরণকে। দিন কয়েক আগেই তুরস্কে ‘লাল সিং চাড্ডা’র শুটিং করতে গিয়ে সে দেশের ভারতবিরোধী মনোপন্থী ফার্স্টলেডির সঙ্গে দেখা করে বিতর্কে জড়িয়েছিলেন আমির। কঙ্গনার এই খোঁচা ফের যেন অতীতের সেই প্রসঙ্গগুলোকেই আরও একবার উসকে দিল।

আরও পড়ুন: কণ্ঠে সাক্ষাৎ মহম্মদ রফি, পুজোয় করোনা সচেতনতা প্রচার টোটো চালকের

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kangana ranaut says maharashtra government trying to put her in jail