scorecardresearch

বড় খবর

পুরুষদের মারধর করেন, তাই বিয়ে হচ্ছে না! সত্যিটা সামনে আনলেন কঙ্গনা

‘কেউ বিয়ে করবে না আমাকে’, ভীষণ দুঃখ কঙ্গনা রানাউতের।

Kangana Ranaut, Kangana Ranaut on marriage, Kangana-Arjun Rampal, ধাকড়, কঙ্গনা রানাউত, কঙ্গনা রানাউতের বিয়ে, অর্জুন রামপাল, bengali news today
কঙ্গনা রানাউত

বলিউড ইন্ডাস্ট্রিতে এলিজেবল ব্যাচেলর বলতে যদি সলমন খানের নামোল্লেখ করা হয়, পাশাপাশি এখনও অবিবাহিত হিসেবে কঙ্গনার রানাউতের প্রসঙ্গও টানা হয়। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিষয়ে মুখ খুলেছিলেন ‘কন্ট্রোভার্সি ক্যুইন’। তিনি সাফ জানান, “লোকে গুজব রটিয়েছে যে, আমি নাকি ছেলেদের মারধর করি। এই জন্য তো আমাকে কেউ বিয়েই করবে না!”

সদ্য ‘ধাকড়’-এর ট্রেলার মুক্তি পেয়েছে। সেখানে কঙ্গনার ক্ষুরধার অ্যাকশন দৃশ্যের ঝলকও মিলেছে। সেই সিনেমার প্রচারের জন্যই সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন। সেখানেই বিয়ে নিয়ে মুখ খোলেন অভিনেত্রী। কঙ্গনা যখনই পুরুষদের তাঁর মারধর করার গুজবের কথা বলেন, তড়িঘড়ি মাঝখানে ফুট কাটেন ‘ধাকড়’ সহ-অভিনেতা অর্জুন রামপাল। যাঁকে কিনা এই ছবিতে খলচরিত্রে দেখা গিয়েছে। রসিকতা করে অর্জুনের মন্তব্য, “যে-ই কঙ্গনাকে বিয়ের সিদ্ধান্ত নিন না কেন, একটু ভেবেচিন্তে নেবেন।” পাশাপাশি যদিও ক্যুইন-এর প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা। বলেন, “কঙ্গনা ভীষণই মিষ্টি, যত্নশীল ও ঈশ্বরভীরু মানুষ।”

[আরও পড়ুন: রাতের কলকাতায় চলন্ত গাড়িতে খুন! ‘তীরন্দাজ শবর’-এর ট্রেলারে ঘনীভূত রহস্য, দেখুন]

পাশাপাশি কঙ্গনা রানাউত ইন্ডাস্ট্রির তথাকথিত বন্ধুদের নিয়েও মুখ খোলেন। বলেন, “আমি যেভাবে অন্যের ছবি রিলিজের আগে সমর্থন করি বা উৎসাহ দিই, সেটা কেউ আমার জন্য করেন না। এখন অবশ্য যদিও সেসব নিয়ে আর ভাবি না।” তিনি জানান অর্পিতা-আয়ুষের ইদের পার্টিতে যখন গিয়েছিলেন, সেদিন নাকি সবার মুখেমুখে ‘ধাকড়’-এর কথাই চলছিল। তাঁর মন্তব্য, “ট্রেলার যদি সবার এতটাই ভাল লাগে, তাহলে প্রকাশ্যেই প্রশংসা করতে পারেন। এতে লুকনোর কি আছে?”

এরপরই কঙ্গনা যোগ করেন, “‘মণিকর্ণিকা’ যখন রিলিজ করল তখন সবাইকে ব্যক্তিগতভাবে ফোন করে পাশে থাকার আবেদন জানিয়েছিলাম। এমনকী আমির খানকেও বলেছিলাম যে- তুমি তো ‘পিকে’, ‘দঙ্গল’-এর প্রচারের সময় আমাকে ডেকেছিলে, তো আমার ছবি নিয়েও কথা বলো.. এসব নিয়ে এখন আর ভাবি না।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kangana ranaut says she cant get married because of rumours about her beating up men