scorecardresearch

বড় খবর

‘আমার জীবনে তোকে দরকার নেই’ দিদি রঙ্গোলির সঙ্গে তুমুল ঝামেলা! প্রকাশ্যে হুমকি কঙ্গনার

প্রকাশ্যেই দিদিকে ফোন করে অভিনেত্রী জানিয়ে দিলেন একথা! কিন্তু কেন ?

Kangana Ranaut, Rangoli Chandel, Kangana Ranaut sister, Thalaivii release, কঙ্গনা, রঙ্গোলি চান্দেল, bengali news today
দিদি রঙ্গোলিকে নিয়ে কী বললেন কঙ্গনা?

‘আমার জীবনে তোকে আর দরকার নেই…’ দিদি রঙ্গোলি চান্দেলের (Rangoli Chandel) উদ্দেশে মন্তব্য কঙ্গনা রানাউতের (Kangana Ranaut)। তাহলে কি ঝামেলা বাঁধল দুই বোনের? এমনিতেই বলিউড ইন্ডাস্ট্রি নিয়ে ক্রমাগত বিরূপ মন্তব্য করে কোনও তারকার সঙ্গেই সেরকম সদ্ভাব নেই অভিনেত্রীর। তাঁকে নিয়ে শত বিতর্ক, হাজারও কটাক্ষ-সমালোচনার মাঝে কঠিন সময়ে পাশে পেয়েছেন একমাত্র দিদি রঙ্গোলি চান্দেলকে। আর তাঁর সঙ্গেই কিনা কঙ্গনার ঝামেলা বাঁধল!

আসলে সম্প্রতি এক সাক্ষাৎকারে কঙ্গনাকে জিজ্ঞেস করা হয়, ইনস্টাগ্রামে কাকে আনফলো করতে চান? অভিনেত্রী সপাট জবাব- “রঙ্গোলিকে।” শুধু তাই নয়, সাক্ষাৎকারের মাঝেই দিদিকে ফোন করে বলেন, “আমার জীবনে তোকে আর দরকার নেই।” তবে বোনের মুখ থেকে এহেন কথা শুনে বিন্দুমাত্র চমকে যাননি রঙ্গোলি। বরং বড় দিদির মতোই সামলে নিয়ে জানান- “তুই না চাইলেও আমি তোর জীবনে থাকব।” এরপর হেসে ফেলেন কঙ্গনা। তৎক্ষণাৎ বলেন, “এটাই হচ্ছে রঙ্গোলির সঙ্গে আমার বন্ডিং। একে-অপরের মনের কথা বোঝার জন্য মুখ ফুটে বলতেও হয় না।” আসলে কোনওরকম বিতর্ক এড়ানোর জন্যই রসিকতা করে রঙ্গোলির নাম নিয়েছিলেন কঙ্গনা।

[আরও পড়ুন: ইমনের জন্মদিন জমজমাট! স্বামীর উপহার ‘সারপ্রাইজ ট্যুর’, গায়িকার প্রশংসা রহমানের মুখে]

উল্লেখ্য, ‘থালাইভি’ মুক্তি নিয়ে কঙ্গনার মন্তব্য, বলিউডের উচিত দক্ষিণী ইন্ডাস্ট্রির থেকে কিছু শেখা। শুধু তাই নয়, নিজে বেঁফাস কথা বলার জন্। যে বিপাকে পড়েছেন, সেকথাও স্বীকার নেন অভিনেত্রী। কনন্ট্রোভার্সি ক্যুইনের কথায়, “আমি যেরকম, আমি সোশ্যাল মিডিয়াতেও সেরকমই নিজেকে রাখি। আমি অন্তত দু-মুখো নই। হতে পারে চিন্তাভাবনার অনেক স্তর রয়েছে কিংবা জটিল। কিন্তু সেখানে মুখোশের কোনও জায়গা নেই। আ যেরকম সাধারণ মানুষের কাছেও নিজেকে সেভাবেই তুলে ধরার চেষ্টা করি।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kangana ranaut says she would unfollow sister rangoli chandel