scorecardresearch

বড় খবর

বিস্ফোরক! ‘বলিউডে ঢুকে নিজেদের দূষিত কোরো না’, দক্ষিণী স্টারদের পরামর্শ কঙ্গনার

বলিউডে কি বর্তমানে ব্রাত্য কঙ্গনা রানাউত? তাই দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির দিকে ঝুঁকছেন!

কঙ্গনা রানাউত

“বলিউড ইন্ডাস্ট্রিতে ঢুকে নিজেদের কলুষিত কোরো না”, দক্ষিণী তারকাদের পরামর্শ দিলেন কঙ্গনা রানাউত। আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা: দ্য রাইস’ দেখে মুগ্ধ অভিনেত্রী। বছরের সেরা হিট উপহার দিয়ে বলিউডি ছবিকেও বক্স অফিসে রীতিমতো টেক্কা দিয়েছে এই সিনেমা। ‘পুষ্পা’ কিংবা ‘কেজিএফ’-এর মতো দক্ষিণী সিনেমাগুলো নিয়ে দর্শকদের মধ্যে আদতেই উন্মাদনার অন্ত নেই। সেই প্রেক্ষাপটকে হাতিয়ার করেই ফের বলিউডের সমালোচনায় সরব কঙ্গনা রানাউত।

কঙ্গনার কথায়, দক্ষিণী সিনেমার তারকারা বলিউডের থেকে অনেকটাই এগিয়ে। কেন? নেপথ্যের কারণগুলোও অভিনেত্রী নিজেই বর্ণনা করেছেন। অভিনেত্রীর মন্তব্য, “প্রথমত, দক্ষিণী তারকারা নিজেদের সংস্কৃতির সঙ্গে আষ্টেপৃষ্টে জড়িত। দ্বিতীয়ত, তাঁরা নিজেদের পরিবার-পরিজনদের খুব ভালবাসেন, পাশ্চাত্য সংস্কৃতির হাওয়া এখনও তাঁদের গায়ে লাগেনি। তৃতীয়ত, ওঁদের পেশাদারিত্ব এবং প্যাশন দুটোই সমানভাবে চালাতে পারেন।” আর সেই প্রেক্ষিতেই দক্ষিণী তারকাদের উদ্দেশে কঙ্গনার পরামর্শ, “দয়া করে বলিউডে ঢুকে নিজেদের কলুষিত কোরো না।”

[আরও পড়ুন: নিক-প্রিয়াঙ্কার উদ্দেশে নয়, সারোগেসি টুইট বিতর্কে জল ঢাললেন তসলিমা]

ইনস্টা স্টোরিতে শেয়ার করা পোস্টে কঙ্গনা ‘কেজিএফ চ্যাপ্টার ২’ এবং ‘পুষ্পা’ ছবির ‘ও আন্তাভামা’ গানটির উল্লেখও করেছেন।

জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’ রিলিজের পর থেকেই দক্ষিণী সিনে ইন্ডাস্ট্রির প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা রানাউত। বলিউডকে ‘নর্দমা’ বলে আক্রমণ করে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিকে উচ্চাসনে বসিয়েছিলেন বি টাউনের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’। এবার ফের একবার হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন অভিনেত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kangana ranaut says south stars shouldnt allow bollywood to corrupt them