বড় খবর

‘মমতা তাড়কা রাক্ষসী’! জাভেদ-শাবানার সঙ্গে সাক্ষাৎকে ‘মাফিয়াদের বৈঠক’ বলে আক্রমণ কঙ্গনার

জাভেদ-শাবানার সঙ্গে মমতার সাক্ষাৎ নিয়ে বিস্ফোরক কঙ্গনা। কী বললেন?

Kangana Ranaut, Javed Akhtar, Shabana Azmi, Mamata Banerjee, Mamata met Javed-Shabana, কঙ্গনা রানাউত, শাবানা আজমি, জাভেদ আখতার, মমতা বন্দ্যোপাধ্যায়, bengali news today
জাভেদ-শাবানার সঙ্গে মমতার সাক্ষাৎকে 'মাফিয়াদের বৈঠক' বলে আক্রমণ কঙ্গনার

স্বঘোষিত গেরুয়া সমর্থক তিনি। মোদী-বিরোধী রাজনৈতিক নেতামন্ত্রীদের বিরুদ্ধে হামেশাই বিতর্কিত মন্তব্য করে থাকেন। সে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে নিয়েই হোক কিংবা বাংলা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এবারও নেটমাধ্যমে ফের বিতর্কিত মন্তব্য করে বসলেন বলিউডের বিতর্কিত ক্যুইন। দিন কয়েক আগেই মমতার দিল্লি সফরে তাঁর সঙ্গে দেখা করেছিলেন শাবানা আজমি (Shabana Azmi) এবং জাভেদ আখতার (Javed Akhtar)। জাভেদ-শাবানার সঙ্গে মমতার সেই সাক্ষাৎকেই ‘মাফিয়াদের বৈঠক’ বলে আক্রমণ করলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut )।

কঙ্গনা লিখেছেন, “জাভেদ আখতার ও শাবানা আজমির সঙ্গে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, যাঁকে সবাই তাড়কা নামেই চেনেন, তিনি স্ট্র্যাটেজিক বৈঠক করেছেন। এবার আরও ছোট ছোট বৈঠক হবে। তারপর বলিউড মাফিয়া খানদের উপর চাপের সৃষ্টি করে বড় প্রযোজনা সংস্থাগুলো ছোট প্রযোজন সংস্থাগুলোর ক্ষতি করবে। সব ভণ্ডরা মিলে তারকাকে দেবী হিসেবে পুজো করা শুরু করবে। দিন কে রাত, আর রাতকে দিন হিসেবে দেখানোর এই কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। কিন্তু এটা ভুলে যেও না, আমি সব দেশদ্রোহীদের উলঙ্গ করে ছাড়ব। ভণ্ডারা একটু সাবধান।”

[আরও পড়ুন: বোলপুরের সার্কিট হাউসে জমিয়ে আড্ডা-লাঞ্চ, ‘কেষ্ট’র প্রশংসায় পঞ্চমুখ পরমব্রত]

এই অবশ্য প্রথম নয়। এর আগেও একুশের বিধানসভা নির্বাচনের সময় মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কুরুচিকর মন্তব্য করেছিলেন কঙ্গনা। বলেছিলেন, “মমতার সবথেকে বড় শক্তি বাংলাদেশী আর রোহিঙ্গারা। যা ট্রেন্ড দেখছি, তাতে বাংলায় হিন্দুরা আর সংখ্যাগরিষ্ঠ নন।” এখানেই শেষ নয়, বাংলাকে কাশ্মীরের সঙ্গেও তুলনা করেছিলেন অভিনেত্রী। এবারও জাভেদ-শাবানার সঙ্গে মমতার সাক্ষাৎ নিয়ে বিতর্কিত মন্তব্য করে বসলেন। উল্লেখ্য, জাভেদ আখতার এর আগে কঙ্গনার বিরুদ্ধে আদালতে মানহানির মামলা দায়ের করেছিলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kangana ranaut slams mamata banerjee regarding meeting with javed shabana

Next Story
বাবাকে শ্রদ্ধার্ঘ্য, কিশোরের জন্মদিনে নয়া চমক নিয়ে আসছেন ছেলে অমিত কুমারAmit Kumar, Kishore Kumar, Kishore Kumar birthday, কিশোর কুমার, অমিত কুমার, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com