scorecardresearch

বড় খবর

বোলপুরের সার্কিট হাউসে জমিয়ে আড্ডা-লাঞ্চ, ‘কেষ্ট’র প্রশংসায় পঞ্চমুখ পরমব্রত

হঠাৎ অনুব্রত মণ্ডলের সঙ্গে সাক্ষাৎ পরমব্রতর! ‘ব্রত’কথা নিয়ে সরগরম সিনেপাড়া থেকে রাজনৈতিক মহলের অন্দর।

Parambrata Chatterjee, Anubrata Mondal, অনুব্রত মণ্ডল, পরমব্রত চট্টোপাধ্যায়, bengali news today
অনুব্রত মণ্ডলের সঙ্গে সাক্ষাৎ পরমব্রত চট্টোপাধ্যায়ের

ইন্ডাস্ট্রিতে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) বামপন্থী সমর্থক বলেই পরিচিত। সেই পরিচালক-অভিনেতাই শুক্রবার দুপুরে ঘণ্টা খানেক ধরে একান্তে মিটিং করলেন তৃণমূলের ডাকসাইটে নেতা-সাংসদ অনুব্রত মণ্ডলের সঙ্গে। বোলপুরের সার্কিট হাউজে বসেছিল তাঁর আড্ডা। ২ ঘণ্টা আলাপচারিতার পাশাপাশি বীরভূমের কেষ্টর সঙ্গে কবজি ডুবিয়ে মধ্যহ্নভোজনও সারলেন পরমব্রত। হঠাৎ কেন এই সাক্ষাৎ? কী কথা-ই বা হল দুজনের মধ্যে? প্রশ্ন তুলে সেই ‘ব্রত’কথা নিয়েই এখন সরগরম সিনেপাড়া থেকে রাজনৈতিক মহলের অন্দর।

তাহলে কি পরমব্রত চট্টোপাধ্যায়ও রাজনীতির ময়দানে নামছেন? যোগ দিচ্ছেন ঘাসফুল শিবিরে? বিধানসভা ভোটের আগে তাঁর খানিক রং-হীন অবস্থান ছিল বটে! তবে এবার অনুব্রত মণ্ডলের সঙ্গে অভিনেতার সাক্ষাৎকে কিন্তু একেবারেই জল্পনা ভাবতে নারাজ সেখানকার মানুষজন। অতঃপর এইসব প্রশ্নও তুলেছেন তাঁরা। সার্কিট হাউজের বাইরেও এদিন এই কৌতূহল নিয়ে উপচে পড়েছিল সাংবাদিকদের ভীড়।

[আরও পড়ুন: ‘বিজেপি ছেড়ে কি চপশিল্পে মন দিলেন?’, তনুশ্রীকে কটাক্ষ নেটদুনিয়ায়]

কী বলছেন পরমব্রত? অভিনেতা-পরিচালকের উত্তর, “মাঝেমধ্যে বীরভূমে আসি। এবারও ব্যক্তিগত একটা কাজে এসেছি। অনুব্রতবাবুর সঙ্গে কথা হল ফোনে। উনি-ই বললেন, একসঙ্গে দুপুরে লাঞ্চ করার কথা। তাই এটা একটা সৌজন্য সাক্ষাৎ করতে আসা মাত্র। কুশল বিনিময় করেছি শুধু।”

পাশাপাশি সাফ এও জানিয়ে দিয়েন যে, আমার রাজনৈতিক চিন্তাভাবনা, মতামত আছে বটে, তবে নির্দিষ্ট কোনও দলের হয়ে নয়। রাজনীতিতে সরাসরি যোগ দেওয়ার কোনও ভাবনা-ই নেই। পাশাপাশি কেষ্ট-র প্রশংসাও করতে ছাড়লেন না পরমব্রত। বললেন, “অনুব্রত মণ্ডল দারুণ একজন মানুষ। কাজের ক্ষেত্রেও ভীষণ-ই দক্ষ।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Parambrata chatterjee met anubrata mondal in bolpur