scorecardresearch

হলে দেখতে যাওয়ার আগেই উধাও ‘ধাকড়’, কঙ্গনার ছবি নিয়ে বেফাঁস সহ-অভিনেতা শাশ্বত

কঙ্গনার ছবি নিয়ে উদ্বিগ্ন শাশ্বত?

বক্স অফিসে কামাল দেখাতে না পেরেই অথৈ জলে ডুবে গিয়েছে বেশ কিছু বিগ স্টারার ছবি। তার মধ্যে একটি কঙ্গনা রানাউত ( Kangana Ranaut ) অভিনীত ‘ধাকড়’। দুর্দান্ত অ্যাকশন – VFX এমনকি চমকের পর চমক তারপরেও বিন্দুমাত্র সাফল্য আসেনি এই ছবির তরফে। এদিকে, ওটিটি প্লাটফর্মে রিলিজ করতেই যেন মিলিয়ন মিলিয়ন ভিউজ – ঘটনা প্রসঙ্গেই মুখ খুলেছেন অভিনেতা শ্বাশত চট্টোপাধ্যায় ( Saswata Chatterjee )।

এই ছবিতে অর্জুন রামপাল, কঙ্গনা রানাউত এবং দিব্যা দত্ত ছাড়াও অভিনয় করেছেন শাশ্বত। অভিনেতা নিজেও যথেষ্ট অবাক হয়েছেন। তার বক্তব্য, এই ছবি মানুষের মনে গভীর প্রভাব ফেলেনি – এটা আমার অজানা নয়। কিন্তু কারণটা অজানা। আমি সত্যিই বুঝতে পারলাম না কী হল! খুবই খারাপ লেগেছে। বিরাট প্রোডাকশনের ছবি, ভাল তারকারা দারুণ কাজ করেছেন। এমনকি এত তাড়াতাড়ি ছবিটা হল থেকে সরিয়ে নেওয়া হল যে আমি দেখতেই পারলাম না। সবকিছু ছিল সিনেমার মধ্যে, কেন যে চলল না!

আরও পড়ুন [ নকল দাড়ি নিয়ে বায়োপিকের শুটিং! চরম ট্রোলড অক্ষয় কুমার ]

এদিকে, ছবি ফ্লপ হলেও একেবারেই নীরব ছিলেন না কঙ্গনা। বেশ কিছুদিন আগে আওয়াজ তুলেছিলেন যে, আরও অনেক সুপারস্টারদের ছবি রিলিজ করেছে – দারুণ ফ্লপ হয়েছে তাহলে শুধু ‘ধাকড়’ কেন চর্চায় থাকবে? কোটি কোটি টাকা খরচ করে এই ছবি বানানো হলেও লাভের ছিটেফোঁটা দেখা যায় নি বক্স অফিসে।

কানাঘুষো শোনা যাচ্ছিল লোকসানের চোটে প্রোডিউসার নিজের অফিস বিক্রি করেছেন! যদিও এই সম্পূর্ন ঘটনায় জল ঢেলেছেন কঙ্গনা এবং প্রযোজক দীপক মুকুট। লোকসানের খাতা নিজের পরিশ্রম দিয়েই ঢাকছেন দীপক। শ্বাশত আপাতত মন দিয়েছেন মহানায়ক উত্তম কুমারের ভূমিকায় – এই দুঃসাহসিক চরিত্রে অভিনয় করছেন তিনি। অন্যদিকে কঙ্গনার ঝুলিতেও রয়েছে নানা ছবি – ‘টিকু ওয়েডস শেরু’, ‘তেজাস’।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kangana ranaut starar dhaakad flop saswata cant find the reason