scorecardresearch

বড় খবর

কঙ্গনার ছবিতেও পাইরেসির থাবা, তামিলরকার্সে ফাঁস ‘মণিকর্নিকা’

পাইরেসির থাবা থেকে বাঁচতে পারল না ঝাঁসির রানিও। তামিলরকার্স অনলাইনে ফাঁস করল কঙ্কনা রানাওয়াতের ছবি মণিকর্নিকা: দ্য কুইন অফ ঝাঁসি। ২৫ জানুয়ারী মুক্তি পেয়েছে এই ছবি।

কঙ্গনার ছবিতেও পাইরেসির থাবা, তামিলরকার্সে ফাঁস ‘মণিকর্নিকা’
মণিকর্নিকাও ফাঁস হল অনলাইনে।

কুখ্যাত পাইরেসি সাইট তামিলরকার্সের হাত থেকে বাঁচতে পারল না ‘মণিকর্নিকা’। কঙ্গনা রানাওয়াতের এই ছবি অনলাইনে ফাঁস করল তারা। সাম্প্রতিক কালে ‘উরি’ ফাঁস করার পর আদালত সতর্কবার্তাও দিয়েছে সাইটের উদ্দেশ্যে। কিন্তু তাতেও কোন হেলদোল লক্ষ্য করা যায়নি। ২৫ জানুয়ারি অর্থাৎ মুক্তির দিনই তামিলরকার্স অনলাইনে ফাঁস করেছে নওয়াজউদ্দিনের ছবি ‘ঠাকরে’। ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে ‘মণিকর্নিকা’ও।

‘হোয়াই চিট ইন্ডিয়া’ এবং ‘অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’, ‘সিম্বা’, ‘জিরো’-র মতো ছবি সম্প্রতি শিকার হয়েছে ফিল্ম পাইরেসির। প্রত্যেকটি ছবি মুক্তি পাওয়ার কয়েক ঘন্টার মধ্যে ফাঁস হয়েছে অনলাইনে। দক্ষিণ ভারতে ‘কেজিএফ’, ‘2.0’, ‘সরকার’, ‘পেট্টা’, ‘ব্লাফ মাস্টার’-এর মতো ছবি পাইরেসির শিকার হয়েছে। কেবলমাত্র দেশীয় ছবি নয়, হলিউডের জনপ্রিয় ছবিও ফাঁস হয়েছে অনলাইনে।

আরও পড়ুন, অনলাইনে ফাঁস হল ‘ঠাকরে’, নেপথ্যে আবারও তামিলরকার্স

ইন্ডিয়ান এক্সপ্রেসের চলচ্চিত্র সমালোচক শুভ্রা গুপ্তা লিখেছেন, ”প্রতিশ্রুতি অনুযায়ী, মণিকর্নিকা জাতীয়তাবাদের কোনো সংজ্ঞাই বাদ দেয় না। ফলস্বরূপ প্রজাতন্ত্র দিবসের মতো শুভদিনে মুক্তিলাভ। লালমুখো সাহেব তাড়ানোর দৃশ্যে একটু ভ্রূ কুঁচকাতেই পারেন, কিন্তু অস্বীকার করতে পারবেন, যে ঝাঁসির পতাকা উত্তোলন আসলে আমাদের তেরঙ্গা উত্তোলনেরই পূর্বাভাস? সর্বোপরি, এই ছবির সঙ্গে আমাদের বেঁধে রাখেন কঙ্গনা। ছবির শ্রেষ্ঠ মুহূর্তে তাঁর অভিনীত চরিত্র, ছবির কাহিনী, এবং পর্দা, সবটাই তাঁর দখলে”।

তবে অনলাইনে লিক হওয়া সত্ত্বেও ছবিটির ঐতিহাসিক গুরুত্ব দর্শককে সিনেমা হলে নিয়ে আসছে। এছাড়া ঘোষণার দিন থেকে ছবিটা নিয়ে নানাবিধ বিতর্ক মানুষের উৎসাহ বাড়িয়েছে। ছবিতে প্রধান চরিত্রে রয়েছেন কঙ্গনা রানাওয়াত। তবে এই ছবিতে তিনি শুধুমাত্র অভিনেত্রী নন, সহ পরিচালকও বটে। রাধা কৃষ্ণ জগরলামুড়ির সঙ্গে সহ পরিচালনা করেছেন তিনি। কঙ্কনা রানাওয়াত ছাড়াও ছবিতে রয়েছেন যিশু সেনগুপ্ত, সুরেশ ওবেরয়, অঙ্কিতা লোখান্ডে, ড্যানি ডেনজংপা।

Read the full story in English 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kangana ranaut starrer manikarnika leaked online by tamilrockers68897